Thursday, May 2
Shadow

কখন কোথায় কী

 

আনীকিনী

নতুন নামে ব্র্যান্ডিং শুরু করেছে ফ্যাশন হাউস আনোখি। ডিজাইনার হুমায়রা খান এক্সক্লুসিভ ব্র্যান্ড আনোখি এখন আনীকিনী। সব ধরনের ক্রেতার কাছে ডিজাইনার পোশাক সহজলভ্য করতে নতুন এই ব্র্যান্ডিং। এবার ঈদ সামনে রেখেই আনীকিনীর যাত্রা শুরু হয়েছে, পোশাকের কাটছাঁটে যোগ হয়েচ্ছে নিত্যনতুন ভাবনা। গরমের ঈদ কালেকশনে প্রাধান্য পেয়েছে আরামদায়ক ফ্যাব্রিকস এবং প্যাটার্ন বেইজড নকশা।

ঈদে আর্টিজ্যান

আর্টিজ্যান এনেছে শার্ট, পাঞ্জাবি, পলো ও টি-শার্ট। আরামদায়ক কাপড়ে তৈরি এসব পোশাকের রঙ- নকশায় রয়েছে বৈচিত্র্য। যোগাযোগ : ০১৯২৯২৫৪৬৯১।

মেঘে ঈদের পোশাক

ঈদে ফ্যাশন হাউস মেঘ এনেছে ছেলেদের পাঞ্জাবি, টি-শার্ট, মেয়েদের কামিজ, শিশুদের ফতুয়া, ফ্রক ও টি-শার্ট। যোগাযোগ : ০১৮৩১৯৯৯৮৯৯।

ঈদে যোগী

ফ্যাশন হাউস যোগী এনেছে ছেলেদের পাঞ্জাবি, টি-শার্ট, পলো শার্ট, মেয়েদের সালোয়ার-কামিজ, টপস ও শিশুদের পোশাক। যোগাযোগ : ০১৭১৬৫৮১০৭৭।

সোলস্টারে ঈদ সম্ভার

সোলস্টার এনেছে স্ট্রাইপড পলো শার্ট। ভিন্নতা আনা হয়েছে প্যাটার্নে। সোলস্টারে পাওয়া যাবে স্ট্রাইপড পলো শার্ট, টি-শার্ট, শার্ট, ফতুয়া ও পাঞ্জাবি। যোগাযোগ : ০১৯২৩৮৩২৩৮৩।

বালুচরের পাঞ্জাবি

ঈদে ছেলেদের পাঞ্জাবি এনেছে বালুচর। রয়েছে সুতি, লিনেন, রিমি কটন, ফাইন কটন, ইউনিটিকা কাপড়ের পাঞ্জাবি। আরো রয়েছে শার্ট, পলো শার্ট, টি-শার্ট ও পায়জামা। খুচরার পাশাপাশি পাইকারিও কেনা যাবে।

বার্ডস আইয়ে ঈদের পোশাক

ঈদ উপলক্ষে বার্ডস আই নিয়ে এসেছে নতুন নকশার পাঞ্জাবি, শার্ট, পলো ও টি-শাট এবং ছোটদের আরামদায়ক পোশাক। যোগাযোগ : ০১৯১৫-০৬৮১৫৩।

ফ্রি হেয়ার ট্রিটমেন্ট

রোজায় শোভন মেকওভারে হেয়ার কালার করলে পাচ্ছেন কালার শাইন ট্রিটমেন্ট ফ্রি। রিবন্ডিং করালে থাকছে পোস্ট রিবন্ডিং ওয়াশ ফ্রি। অফার চলবে চাঁদরাত পর্যন্ত। যোগাযোগ : ০১৭৪৪৮৮৯৪৯৮, ০১৮৪২৭৪৬৮২৬।

রমজানে ভাইবসে ৫০ শতাংশ ছাড়

রমজানে স্বাস্থ্য ও সৌন্দর্যচর্চায় ভাইবস দিচ্ছে ৫০ শতাংশ ছাড়। আধুনিক স্লিমিং চিকিত্সা থেকে শুরু করে চুল ও ত্বকের প্রায় সব ধরনের সেবাই দিচ্ছে ভাইবস। ফেসবুক পেজ-ভধপবনড়ড়শ.পড়স/ ঠরনবংযবধষঃযপধত্ব

সাজগোজ মেকওভারে ছাড়

ঈদে সাজগোজ মেকওভার দিচ্ছে ৩০ শতাংশ ছাড়। সব কিছুতেই এই অফার থাকবে। যোগাযোগ : ০১৯১৪২২৫৭৩৩।

সানন্দা জুয়েলার্সে ছাড়

ঈদ উপলক্ষে সানন্দা জুয়েলার্সে ডায়মন্ডের ওপর ৩২ শতাংশ ছাড় চলছে। ডায়মন্ডের মজুরির ওপর রয়েছে ২০ শতাংশ ছাড়ও। অফার চলবে পুরো রমজান মাস।

গীতাঞ্জলি জুয়েলার্সে ৩৫ শতাংশ ছাড়

রমজানে গীতাঞ্জলির ডায়মন্ড জুয়েলারিতে ৩৫ শতাংশ ছাড় থাকছে। স্বর্ণের অলংকারের মজুরির ওপর থাকছে ৩৫ শতাংশ ছাড়। যোগাযোগ : ০১৭১১৫২৪৯৫৫।

দোসা এক্সপ্রেসে ইফতার প্যাকেজ

বেইলি রোডের দোসা এক্সপ্রেস রেস্টুরেন্টে থাকছে ৫৫০ টাকায় ইফতার প্যাকেজ। অফারের বাইরে রয়েছে দোসা, উথাপাম, পাপড়ি চাট, দই ফুসকা, বাবল টি, রকমারি স্ন্যাকস আইটেম ও নানা ধরনের ড্রিংকস। যোগাযোগ : ০১৭৮২৭৭৫৫৫৫।

বেইলি রোড ও নয়াপল্টনে গ্রামীণ ইউনিক্লো

গ্রামীণ ইউনিক্লোর বেইলি রোড ও নয়াপল্টন আউটলেটের উদ্বোধন করা হয়েছে। জাপানের শীর্ষ ব্র্যান্ড ইউনিক্লো বাংলাদেশে যাত্রা শুরু করে ২০১০ সালের সেপ্টেম্বরে।

উত্তরায় রাইজ

লাইফস্টাইল ব্র্যান্ড রাইজের তৃতীয় শোরুমের উদ্বোধন হয়েছে। নতুন শোরুম ঢাকার উত্তরার সোনারগাঁও জনপথ সড়কে।

পুরানা পল্টনে হান্ডি রেস্টুরেন্ট

ভারতীয় খাবারের রেস্টুরেন্ট ‘হান্ডি’র নতুন শাখার উদ্বোধন হয়েছে পুরানা পল্টনে। থাকছে এক শর বেশি দেশি ও ভারতীয় খাবার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Please disable your adblocker or whitelist this site!

error: Content is protected !!