Monday, April 29
Shadow

প্যান্ট না পরেই বাজারে, সোশ্যাল মিডিয়া উত্তাল আজব ছবিতে

প্যান্টএই মুহূর্তে ফেসবুক ও টুইটারে আবার ভাইরাল হয়েছে এমন কিছু মহিলার ছবি, যাঁদের দেখে মনে হচ্ছে তাঁরা অধোবাস বর্জন করেই উপস্থিত হয়েছেন গণ-পরিসরে। ঊর্ধ্বাঙ্গে রীতিমতো ফ্যাশনেবল পোশাক। কিন্তু কোমরের নীচে চোখ পড়তেই লজ্জায় অধোবদন হতে হচ্ছে। জিভ কেটে বলেও ফেলছেন অনেকে— ‘‘এ মা, প্যান্ট না পরেই পাবলিক প্লেসে!’’

না কোনও নতুন ফ্যাশন ট্রেন্ড নয়। এই না-পোশাকি নিম্নাঙ্গের ব্যাপারাটা নিয়ে কয়েক বছর ধরেই সরব হচ্ছে সোশ্যাল মিডিয়া। আন্তর্জাতিক সংবাদমাধ্যম ‘মিরর’-এ প্রকাশিত এক প্রতিবেদন থেকে জানা যাচ্ছে, এই মুহূর্তে ফেসবুক ও টুইটারে আবার ভাইরাল হয়েছে এমন কিছু মহিলার ছবি, যাঁদের দেখে মনে হচ্ছে তাঁরা অধোবাস বর্জন করেই উপস্থিত হয়েছেন গণ-পরিসরে।

প্রথম নজরে অধোবাসহীন বলে মনে হলেও এই মহিলারা কিন্তু রীতিমতো পোশাক পরেই বেরিয়েছেন। তাঁদের অধোবাসটি বা বলা ভাল, অধোবাসের রংটিই এক্ষেত্রে গণ্ডগোল পাকিয়েছে।

ছবিতে দেখা মহিলারা প্রত্যেকেই পরে রয়েছেন ত্বক রংয়ের লেগিংস। আর তাতেই ঘটছে দৃষ্টিবিভ্রম। দেখে মনে হচ্ছে, তাঁরা ট্রাউজার বা আন্ডারওয়্যার ছাড়াই পথে বেরিয়েছেন। যতক্ষণ না গোড়ালি পর্যন্ত নজর যাচ্ছে, তাঁদের ‘নগ্নতা’ বড়ই প্রকট।

এই ছবিগুলিকে পোস্ট করে নিয়মিত চলেছে ট্রোল। বিশেষ করে সোশ্যাল মিডিয়া ‘ইমজুর’-এ এই নিয়ে জমে উঠেছে তুমুল তামাশা। বেশির ভাগেরই বক্তব্য— এঁরা কি বেরনোর আগে আয়নাটাও দেখেননি?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Please disable your adblocker or whitelist this site!

error: Content is protected !!