Tuesday, April 23
Shadow

গবেষণায় দেখা গেছে, প্রতি ১০ জন বিবাহিত নারীর ৭ জনই পরকীয়ায় জড়িত!

পরকীয়ায়

প্রতি দশ জন বিবাহিত নারীরর সাত জনই পরকীয়ায় জড়িত!

দশের মধ্যে সাতজন মহিলা স্বামীকে ঠকান। না, এটা আমাদের দাবি নয়। তথ্য পেশ করেছে ডেটিং অ্যাপ গ্লিডেন। ২০০৯-এ ফ্রান্সে লঞ্চ করেছিল এই অ্যাপ। ২০১৭ সাল থেকে ভারতে পথ চলা শুরু করেছিল গ্লিডেন। প্রায় পাঁচ লাখ ভারতীয় পুরুষ ও মহিলা এই মুহূর্তে গ্লিডেন অনলাইন ডেটিং অ্যাপ ব্যবহার করেন। তাঁদের উপরই একটি সমীক্ষা চালিয়েছিল সংস্থাটি। আর তাতেই তাদের হাতে এসেছে কিছু চাঞ্চল্যকর তথ্য। সমীক্ষায় উঠে এসেছে, দশের মধ্যে সাতজন মহিলা পরপুরুষের সঙ্গে পরকীয়া মজে থাকেন। কেন? কেউ বলেছেন, স্বামীকে বাড়ির কোনও কাজে তাঁরা প্রয়োজনমতো পান না। কারও বক্তব্য, দীর্ঘদিনের দাম্পত্য জীবন নিরস হয়ে পড়েছে। আলাদা কোনও উত্তেজনা তাঁরা আর বিবাহিত জীবন থেকে পাচ্ছেন না। তাই পরকীয়ায় জড়িয়ে পড়ছেন তাঁরা।

চমকে দেওয়ার মতো আরও রয়েছে। গ্লিডেন-এর পক্ষ থেকে জানানো হয়েছে, বেঙ্গালুরু, মুম্বই ও কলকাতা, এই তিন শহরের মহিলারা সব থেকে বেশি পরকীয়ায় জড়িয়ে পড়ছেন। গ্লিডেন বলছে, ১০ এর মধ্যে চারজন মহিলা দাবি করেছেন যে পরপুরুষের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়ার পর তাঁদের স্বামীর সঙ্গে সম্পর্কের বুনিয়াদ আরও মজবুত হয়েছে। পাঁচ লাখ গ্লিডেন ইউজার-এর মধ্যে ২০ শতাংশ পুরুষ ও ১৩ শতাংশ মহিলা পরকীয়ায় জড়ানোর কথা সরাসরি স্বীকার করে নিয়েছেন। সমীক্ষায় দেখা গিয়েছে, ৩৪ থেকে ৪৯ বছরের মহিলাদের মধ্যে পরকীয়া জড়িয়ে পড়ার প্রবণতা বেশি।

পাঁচ লাখ ইউজার-এর মধ্যে ৭৭ শতাংশ মহিলা জানিয়েছেন, দাম্পত্য জীবন নিরস হয়ে যাওয়াই তাঁদের পরকীয়ায় জড়িয়ে পড়ার অন্যতম কারণ। বিবাহিত জীবনের বাইরে একজন সঙ্গী খুঁজে পাওয়ার মধ্যে তাঁরা আলাদা উত্তেজনা অনুভব করছেন বলেও দাবি করেছেন।

 

https://www.youtube.com/watch?v=Geg0SPadJxM

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Please disable your adblocker or whitelist this site!

error: Content is protected !!