Thursday, May 2
Shadow

দেখা দিলো ‘ক্রাইম রিপোর্টার’ পরীমনি

পরীমনি
পরীমনি

আবারো প্রশংসিত চলচ্চিত্র নির্মাতা গিয়াস উদ্দিন সেলিমের সঙ্গে এক হয়ে হাজির হচ্ছেন পরীমনি । ‘প্রীতি’ নামের একটি ওয়েব সিরিজের মাধ্যমে আসছেন তারা। তবে তাদের একজন থাকবেন ক্যামেরার সামনে অপরজন পেছনে। এর আগে চলতি বছরের অন্যতম প্রশংসিত চলচ্চিত্র নির্মাতা গিয়াস উদ্দিন সেলিমের ‘স্বপ্নজাল’। এই ছবিতেও নায়িকা হয়েছিলেন পরীমনি ।

এদিকে ১৩ ডিসেম্বর অনলাইন প্ল্যাটফর্ম বায়োস্কোপ অরিজিনালসের অবমুক্ত হবে এটি।

তবে গতবারের কাজের চেয়ে এবারের পরীর চরিত্রটি যে একেবারের বিপরীতমুখী সেটা বোঝা গেল গতকাল। এদিনই অনলাইনে প্রকাশ করা হয়েছে চলচ্চিত্রটির পোস্টার ও টিজার।

বায়োস্কোপ অরিজিনালসের ফেসবুক পেজ ও ওয়েবসাইটে এসেছে এগুলো। পোস্টারে যেমন একাই হাজির হয়েছেন পরী; টিজারের প্রায় তা-ই। মাত্র কয়েক সেকেন্ডের টিজারে দেখা যায়, অগ্নিমূর্তি পরীমনিকে। কোনও এক কারণে রেগে থানা থেকে বের হয়ে যাচ্ছেন তিনি।

আলফা আই মিডিয়া প্রোডাকশনস লিমিটেডের ব্যানারে নির্মাণ এই ওয়েব ফিকশনের দৈর্ঘ্য ৩৭ মিনিট।

পরীমনি বলেন, ‘প্রীতি’ চলচ্চিত্রের গল্পে রয়েছে রহস্যঘেরা এক রোমাঞ্চকর কাহিনি। এতে আমি অভিনয় করেছি প্রীতি নামের একজন ক্রাইম রিপোর্টারের ভূমিকায়। যে একদিন এক হত্যাকাণ্ডের রহস্য উন্মোচন করে। এই চরিত্রটির মধ্যে বেশ কয়েকটি শেড আছে। আর সেলিম ভাইয়ের সঙ্গে কাজের আনন্দটাই আলাদা।

গিয়াস উদ্দিন সেলিম বলেন, প্রীতি একজন ক্রাইম রিপোর্টার। কিন্তু সমাজের অনেক অপরাধের ঘটনা সে প্রকাশ করতে পারে না। কারণ সে মেয়ে। কিন্তু প্রীতি হাল ছাড়ে না। দৃঢ় মনোবল নিয়ে সে এগিয়ে যায়।

শাহরিয়ার শাকিল প্রযোজিত এই ছবিতে আরও অভিনয় করেছেন শ্যামল মাওলা, সূচনা আজাদ, শহীদুল আলম সাচ্চু, রহমত আলী, মোমেনা চৌধুরী, সুজাত শিমুল, কালিন্দী কণা, আমিরুল ইসলাম প্রমুখ।

প্রযোজক শাহরিয়ার শাকিল জানান, ১৩ ডিসেম্বর এটি বায়োস্কোপ অরিজিনালসে মুক্তি দেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Please disable your adblocker or whitelist this site!

error: Content is protected !!