Saturday, May 4
Shadow

এখনও লড়াই করে টিকে আছি : ববি

ববি

এখনও লড়াই করে টিকে আছি : ববি

দীর্ঘদিন চিত্রনায়িকা ইয়ামিন হক ববি অভিনীত নতুন কোনো ছবি মুক্তি পায়নি। তবে আসছে ঈদুল ফিতরে তার অভিনীত দুটি ছবি মুক্তির কথা রয়েছে।

অভিনয়ের পাশাপাশি প্রযোজকের খাতায়ও নাম লিখিয়েছেন তিনি। বর্তমান ব্যস্ততা ও সমসাময়িক প্রসঙ্গ নিয়ে আজকের ‘হ্যালো…’ বিভাগে কথা বলেছেন তিনি

 বর্তমান ব্যস্ততা কী নিয়ে?

ববি: কলকাতার ‘রক্তমুখী নীলা’ নামে একটি ছবির শুটিং শেষ করলাম। এ ছবিটি পরিচালনা করেছেন জয়দীপ মুখার্জি। এটি তিনটি ভাষায় ডাবিং করা হবে। চলতি বছরই ছবিটি ভারতের পশ্চিমবঙ্গে মুক্তি পাবে। আমার প্রযোজনা প্রতিষ্ঠান থেকেও একটি ছবির কাজ শুরু করব। এ নিয়ে কথা চলছে। চূড়ান্ত হলে সবাইকে জানাব।

ববি: এ ছবির নায়ক সুপারস্টার শাকিব খান। তার সঙ্গে কাজ করা আর সে ছবি মুক্তি, দুটি বিষয়ই অন্য রকম। এ ছবি দেখতে সিনেমাহলে দর্শকদের ঢল নামবে এটাই বলতে পারি। খবর নিয়েছি এখন থেকেই হল বুকিং চলছে।

 ‘বৃদ্ধাশ্রম’ নামে একটি ছবিও চলতি বছর মুক্তি দেয়ার কথা রয়েছে। এর অগ্রগতি কী?

ববি: ছবিটির গল্প অসাধারণ। সঙ্গীতশিল্পী এসডি রুবেল ভাইয়ার সঙ্গে কাজ করেছি এতে। ছবির সব কাজই প্রায় শেষ। শিগগিরই সেন্সর বোর্ডে এটি জমা দেয়া হবে। কোরবানির ঈদ কিংবা তার আগেই এ ছবি মুক্তি পাবে বলে আমি আশা করি।

বর্তমানে ছবি নির্মাণের সংখ্যা অনেকাংশে কমে গেছে। কারও কারও হাতে কাজও নেই। মন্দা সময়ে বিকল্প কোনো পেশা নিয়ে ভাবছেন?

ববি: ভিন্ন কিছু ভাবছি না। আমার ক্যারিয়ার শুরু তো বেশি দিন হয়নি। চলচ্চিত্রের অস্থির সময়েই আমি কাজ শুরু করি। এখনও টিকে আছি। লড়াই করছি। সামনেও লড়াই করতে হবে। ছবিতে অভিনয় ছাড়া অন্য কিছু করার চিন্তা করিনি, করবও না।

 নাটক দিয়েই আপনার অভিনয় শুরু হয়। আগামীতে নাটকে অভিনয়ের ইচ্ছা আছে কী?

ববি: সালাহউদ্দিন লাভলু’র একটি ধারাবাহিক নাটকে অভিনয় করার মাধ্যমেই আমি অভিনয়ে আসি। এখন আর নাটকে অভিনয় করার ইচ্ছা নেই। ছবিতে অভিনয় নিয়েই থাকতে চাই।

https://www.youtube.com/watch?v=Geg0SPadJxM&feature=youtu.be&fbclid=IwAR0QsvcqjH0dMmsEQj-NPglRMt4gW5oe32oH3C-jCb4BnnI893b6ABrzpvk

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Please disable your adblocker or whitelist this site!

error: Content is protected !!