Sunday, May 19
Shadow

দুই সপ্তাহ মাঠের বাইরে সুয়ারেস

একের পর এক দুঃসংবাদ বার্সেলোনা সমর্থকদের জন্য। চোটে এমনিতেই দল সাজাতে হিমশিম খেতে হচ্ছিল কোচ এরনেস্তো ভালভারদের, এবার ‘মরার উপর খাড়ার ঘা’ হয়ে এলো লুই সুয়ারেসের ছিটকে যাওয়ার খবর। হাঁটুর চোটে দুই সপ্তাহের জন্য মাঠের বাইরে ছিটকে গেছেন এই স্ট্রাইকার।

ডাচ ক্লাব পিএসভি আইন্দহোফেনের মাঠে খেলতে যাবে বার্সেলোনা। বুধবারের এই চ্যাম্পিয়নস লিগ ম্যাচের জন্য স্কোয়াড ঘোষণা করেছে বার্সেলোনা, যে দলে নেই সুয়ারেস। চোটের খবরটা নিশ্চিত হওয়া গেছে স্কোয়াড ঘোষণার পরই। রবিবার অ্যাতলেতিকো মাদ্রিদের বিপক্ষে লা লিগার ম্যাচে হাঁটুতে চোট পেয়েছেন উরুগুইয়ান স্ট্রাইকার।

ডান হাঁটুর চোটে সুয়ারেসের দুই সপ্তাহ মাঠের বাইরে থাকার খবর নিশ্চিত করেছেন বার্সেলোনা তাদের অফিসিয়াল ওয়েবসাইটে। পিএসভির বিপক্ষে ম্যাচের পর এস্পানিওলের বিপক্ষে কাতালান ডার্বি পর্যন্ত বাইরে থাকতে হতে পারে তাকে।

শুধু সুয়ারেস নন, চোটের নতুন তালিকায় যোগ দিয়েছেন মিডফিল্ডার আর্থার ও গোলরক্ষক ইয়াসপার সিলেসেন। আর্থারের মাংশপেশীতে টান পড়েছে, আর সিলেসেন আঘাত পেয়েছেন ডান পায়ে। বার্সেলোনা তাদের চোটের বিষয় নিশ্চিত করলেও ঠিক কতদিন বাইরে থাকবেন, সে ব্যাপারে কিছু জানায়নি।

এই তিন খেলোয়াড়ের আগে চোটে ছিটকে গেছেন আরও দুই খেলোয়াড়- রাফিনিয়া ও সের্হি রবের্তো। অ্যাতলেতিকোর বিপক্ষে চোট পেয়েছেন তারাও। রাফিনিয়াকে আবার যেতে হচ্ছে ছুরি-কাঁচির নিচে, যাতে তার মৌসুম শেষ হয়ে গেছে বলে দাবি বেশ কয়েকটি ইউরোপিয়ান সংবাদমাধ্যমের। আর রবের্তোকে মাঠের বাইরে থাকতে হবে তিন থেকে চার সপ্তাহ।

চোটের মিছিলের মাঝে বার্সেলোনা জন্য সুখবর হলো ফিলিপে কৌতিনিয়ো ও ইভান রাকিতিচের ফেরা। চোট কাটিয়ে এই দুই তারকা ফিরেছেন পিএসভির বিপক্ষে চ্যাম্পিয়নস লিগের দলে। গোল ডটকম সুয়ারেস

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Please disable your adblocker or whitelist this site!

error: Content is protected !!