Monday, March 4
Shadow

ওমর চরিত্রে আসছেন শরিফুল রাজ

‘পরাণ’ ও ‘হাওয়া’ সিনেমার সাফল্য পাওয়ার পর সংসার জীবনে টানাপোড়েন নিয়েই বেশি আলোচনায় ছিলেন চিত্রনায়ক শরিফুল রাজ।

পরাণ সিনেমায় আকাশচুম্বী সফলতার পরও নতুন কোনো সিনেমায় চুক্তিবদ্ধ হতে পারেননি তিনি। সেই রাজ এবার নতুন খবর জানালেন। তবে এবার ব্যক্তিগত কোনো সম্পর্কের খবর নয়। নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন তিনি।

মুহাম্মদ মোস্তফা কামাল রাজ পরিচালিত ‘ওমর’ সিনেমায় নাম ভূমিকায় অভিনয় করছেন শরিফুল রাজ। গতকাল শনিবার কালবেলাকে বিষয়টি নিশ্চিত করেছেন নির্মাতা নিজেই।

মোস্তফা কামাল রাজ বলেন, শরিফুল রাজের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন। এর আগে সিনেমার অন্যান্য চরিত্রের অভিনেতা-অভিনেত্রীর সঙ্গে চুক্তি হয়েছে।

চরিত্রের সঙ্গে যায় বলেই শরিফুল রাজকে নেওয়া হয়েছে আর কোনো কারণ নেই বলেও জানান তিনি। সিনেমাটির দৃশ্যধারণ সম্পর্কে জানতে চাইলে পরিচালক জানান, এখনো প্রস্তুতি চলছে। তবে প্রত্যেক পরিচালকেরই সিনেমা নিয়ে একটা প্রত্যাশা থাকে তারও রয়েছে বলে জানান এই নির্মাতা।

যদিও ছবিটি আলোচনায় ছিল মূল চরিত্র নিয়ে। শোনা যাচ্ছিল এ ছবিতে নাম ভূমিকায় দেখা যাবে অভিনেতা শরিফুল রাজকে। অবশেষে গুঞ্জনই সত্যি হলো।

পরিচালক রাজের ওমর হবেন অভিনেতা রাজ। তবে সিনেমাটির শুটিং শুরুর বিষয়ে বিশ্বস্ত কয়েকটি সূত্র নিশ্চিত করেছে, এরই মধ্যে কক্সবাজারে ‘ওমর’ সিনেমার শুটিং শুরু হয়েছে চলতি মাসের ১ তারিখ থেকে। সেখানে টানা ৭ সেপ্টেম্বর পর্যন্ত প্রথম লটের দৃশ্যধারণের কাজ শেষ করা হয়।

বর্তমানে সাভারের মধুমতী মডেল টাউন এলাকার একটি রিসোর্টে গত ১১ তারিখ থেকে দ্বিতীয় লটের দৃশ্যধারণের কাজ চলছে। নায়িকা কে আছেন এ সিনেমায় তা জানাতে অস্বীকৃতি প্রকাশ করলেও সূত্রটি জানায়, এক জনপ্রিয় অভিনেত্রী আছেন। তবে তিনি অতিথি চরিত্রে।

চরিত্রের ব্যাপ্তি কম হলেও খুবই গুরুত্বপূর্ণ ভূমিকায় এ অভিনেত্রীকে দেখা যাবে। পরিচালক তার ভেরিফায়েড ফেসবুক পেইজে স্ট্যাটাস দেন শরিফুল রাজকে নিয়ে। মুহূর্তে সে ছবি নিয়ে আলোচনা শুরু হয়। মোস্তফা কামাল রাজ লেখেন, ‘ওমর সিনেমার ওমর হয়ে দর্শকদের সামনে আসবেন শরিফুল রাজ। আমার নতুন সিনেমার নাম ভূমিকায় তাকে পেয়ে আমি খুশি। সেইসঙ্গে অনেক আশাবাদী।

রাজের অভিনয় নৈপুণ্য নিয়ে আলাদাভাবে বলার কিছু নেই।’ সিনেমাটির মাধ্যমে প্রথমবারের মতো একসঙ্গে সিনেমায় কাজ করছেন শোবিজের তিন রাজ। এর মধ্যে চিত্রনায়ক শরিফুল রাজ, পরিচালক মোস্তফা কামাল রাজ আর সিনেমাটিতে চিত্রগ্রাহক হিসেবে থাকবেন রাজু রাজ।

তবে সিনেমাটিতে নায়িকা হিসেবে কে থাকছেন তা এখনো জানাননি পরিচালক। সিনেমাটিতে নায়িকা কে থাকছেন সেটির জন্য অপেক্ষা করতে হবে বলে জানান মোস্তফা কামাল রাজ। খোরশেদ আলমের প্রযোজনায় সিনেমাটি নির্মিত হচ্ছে মাস্টার কমিউনিকেশন্সের ব্যানারে।

সিনেমার চিত্রনাট্য রচনা করছেন সিদ্দিক আহমেদ। এর আগে সিনেমাটিতে ফজলুল রহমান বাবু, শহীদুজ্জামান সেলিম ও নাসিরউদ্দিন খানের মতো অভিনেতারা চুক্তিবদ্ধ হয়েছেন। মোস্তফা কামাল রাজ চারটি সিনেমা নির্মাণ করেছেন, তার প্রতিটা সিনেমা আলোচনায় ছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Please disable your adblocker or whitelist this site!

error: Content is protected !!