Saturday, May 18
Shadow

নেতা বাবা হচ্ছেন, নিশানা ইমরানের দিকে!

পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান বাবা হচ্ছেন বলে সে দেশের কয়েকটি গণমাধ্যমের খবরে বলা হয়েছে।

খবরে বলা হয়, তার তৃতীয় স্ত্রী বুশরা মানেকার কোলে তাদের সন্তান আসছে। আপাতত সন্তান হওয়ার খবর গোপনই রাখতে চাইছেন ইমরান–বুশরা দম্পতি। পরে সময়মতো খবরটি তারা সবাইকে জানাবেন।

এদিকে, প্রধানমন্ত্রী ইমরান খানের বিশেষ সহকারী ইফতেখার দুররানি ‘ডেইলি পাকিস্তান’কে বলেছেন, প্রধানমন্ত্রী ইমরানের বাবা হওয়ার খবর ভুয়া। এই খবর যারা প্রচার করছে, তাদের ক্ষমা চাইতে হবে। তিনি বলেছেন, যদি এই গণমাধ্যম ক্ষমা না চায়, তবে তাদের বিরুদ্ধ আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

এ বিষয়ে পাকিস্তানের এক সাংবাদিক টুইটারে জানান, পাকিস্তানের এক নেতা বাবা হতে চলেছেন। এরপরপরই চারিদিকে আলোচনা শুরু হয়ে যায়। তবে ওই সাংবাদিক কোন নেতা বাবা হচ্ছেন তা প্রকাশ করেননি।

পাকিস্তানের উর্দু দৈনিক ‘উম্মত’ এর খবরে বলা হয়েছে, ইমরান খান ও বুশরা মানেকা দম্পতি তাদের প্রথম সন্তান পৃথিবীতে আসার অপেক্ষায় আছেন। তবে এ দম্পতি খবর এখনই গণমাধ্যমে প্রকাশ করতে চান না।

পাকিস্তানের তথ্য মন্ত্রণালয়ের টুইটার অ্যকাউন্টে বলা হয়েছে, ফার্স্ট লেডি বুশরা মানেকা মা হতে যাচ্ছেন, এমন খবরটি ভুয়া। প্রধানমন্ত্রী বাবা হওয়ার খবরটি ভিত্তিহীন। এমন ভুয়া সংবাদ প্রচার করার অর্থই হলো তারা সাংবাদিকতার রীতিনীতি মানেন না, মানতে চান না।

এর আগে জেমাইমা গোল্ডস্মিথের সঙ্গে ১৯৯৫ সালে ইমরানের বিয়ে হয়। জেমিমা–ইমরান দম্পতির দুই সন্তান সালমন ও কাশেম। ২০০৪ সালে জেমিমার সঙ্গে বিবাহ বিচ্ছেদ হয় ইমরান খানের।

এরপরই সাংবাদিক রেহাম খানকে বিয়ে করেছিলেন ইমরান খান। রেহাম খানের সঙ্গে তার সংসার ছিল ১০ মাসের।

বুশরা মানেকার সঙ্গে বিবাহ অনুষ্ঠানে ইমরান খান

এরপর চলতি বছরের ফেব্রুয়ারিতে বুশরা মানেকার সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন ইমরান খান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Please disable your adblocker or whitelist this site!

error: Content is protected !!