Monday, April 29
Shadow

নিষিদ্ধ হলেন রুকাইয়া জাহান চমক

শুটিং সেটে দুর্ব্যবহারের অভিযোগে দোষী প্রমাণ হওয়ায় অভিনয় থেকে তিন মাসের জন্য নিষিদ্ধ হয়েছেন জনপ্রিয় অভিনেত্রী রুকাইয়া জাহান চমক । সোমবার সংবাদ সম্মেলন করে এ কথা জানানো হয়।

জানা যায়, আগামী ১ সেপ্টেম্বর থেকে তিন মাসের জন্য রুকাইয়া জাহান চমক কে কোনো ধরনের কাজ না করার নির্দেশ দিয়েছে টেলিভিশন নির্মাতাদের সংগঠন ডিরেক্টরস গিল্ড

এ সিদ্ধান্তে একমত পোষণ করেছে আরও ছয়টি সংগঠন—অডিও ভিজ্যুয়াল টেকনিক্যাল ওনার্স অ্যাসোসিয়েশন, শুটিং লাইট ওনার্স অ্যাসোসিয়েশন, শুটিং হাউস ওনার্স অ্যাসোসিয়েশন, বাংলাদেশ টেলিভিশন মিডিয়া প্রডাকশন ম্যানেজার অ্যাসোসিয়েশন, শুটিং লাইনম্যান অ্যাসোসিয়েশন ও শুটিং ইউনিট মাইক্রোবাস চালক সমিতি।

আগামী ৩০ আগস্টের মধ্যে ‘শ্বশুরবাড়ির প্রথম দিন’ নাটকের যে ক্ষতিপূরণ তা দিতে হবে অভিনেত্রী চমককে। এ ছাড়া থানার সাধারণ ডায়েরি তুলে নিতে হবে।

এ নির্দেশ অমান্য করলে আরও কঠোর ভূমিকা নেওয়া হবে বলে জানিয়েছে ডিরেক্টরস গিল্ড।

রুকাইয়া জাহান চমক যা বললেন

তবে চমকের ভাষ্য, ডিরেক্টরস গিল্ডের সিদ্ধান্ত তার কাজে প্রভাব ফেলবে না।

চমক জানান, ডিরেক্টরস গিল্ডের লোকজনই তো সব নয়। সেখানে যারা আছেন, তারা নিয়মিত নাটক নির্মাণ করে না। চমক বলেন, ‘যাদের সঙ্গে কাজ করার তাদের সঙ্গে কাজ করছি, সামনেও করব।’

চমক আরও জানান, ব্যক্তিগত আক্রোশ থেকেই ডিরেক্টরস গিল্ড এ ধরনের সিদ্ধান্ত নিয়েছে। অভিনেত্রী প্রশ্ন তুলেছেন, অন্য সংগঠন তার ঝামেলা খুঁজে পাচ্ছে না, সেখানে ডিরেক্টরস গিল্ডের সমস্যা কী? উল্লেখ্য, গত ৪ আগস্ট আদিফ হাসানের পরিচালনায় নির্মাণাধীন নাটক ‘শ্বশুরবাড়ির প্রথম দিন’-এর সেটে তর্কাতর্কি, পুলিশ আসা ও শুটিং বন্ধ হয়ে যাওয়ার ঘটনা ঘটে।

জানা যায়, এদিন সেটে উত্তেজিত অবস্থায় নির্মাতা ও সহশিল্পীদের সঙ্গে বাজে আচরণ করেন অভিনেত্রী চমক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Please disable your adblocker or whitelist this site!

error: Content is protected !!