Saturday, April 27
Shadow

লিলির কথা

লিলির কানাডিয়ান জনপ্রিয় ইউটিউবার লিলি সিং। নাচ, গান, অভিনয়—সব কিছুতেই আছেন তিনি। সম্প্রতি এসেছিলেন বাপ-দাদার দেশ ভারতে। বলিউড নিয়েও একটি গান গেয়েছেন।

২০১৭ সালে ‘ফোর্বস’-এর সবচেয়ে বেশি আয় করা ইউটিউবারদের তালিকায় লিলি সিংয়ের নাম ছিল পাঁচে। সে বছর তাঁর আয় ছিল প্রায় দেড় কোটি ডলার! বিনোদন দুনিয়ায় প্রেরণাদায়ক নবাগতদের নিয়ে আরেকটি তালিকা করে ‘ফোর্বস’, যে তালিকারও এক নম্বরে ছিলেন লিলি। এর মধ্যেই টিন চয়েস, পিপল চয়েস জেতা হয়ে গেছে। তাঁর লাইভ শো দেখতে ভিড় করে হাজারো মানুষ। কে এই লিলি? কী করেন তিনি? উত্তর, এমন কিছু নেই যা তিনি করেন না। র‌্যাপ গান, নাচ, অভিনয় তো আছেই; ২০১৭ সালে একটি বইও লিখেছিলেন। সে বছর তা নিউ ইয়র্ক টাইমসের বেস্ট সেলার হয়েছিল! ২০১৯ সালে লিলি নিজেকে নিয়ে গেছেন আরো এক ধাপ ওপরে—এনবিসি চ্যানেল ঘোষণা দিয়েছে তাঁর টক শোর। ‘আ লিটল লেট উইথ লিলি সিং’ শুরু হবে সেপ্টেম্বরে। সব মিলিয়ে ক্যারিয়ারের দারুণ একটা সময় কাটাচ্ছেন তিনি।

ইউটিউবার হিসেবে লিলির শুরুটা ২০১০ সালে। গানের শুরু তিন বছর পর। ২০১৩ সালে জাসসি সিধুর সঙ্গে একটি পাঞ্জাবি গান করেন। ২০১৪ সালে বলিউডে অভিষেক হয়। ‘গুলাব গ্যাং’-এর জন্য একটি র‌্যাপ তৈরি করেন লিলি। ২০১৫ সালে কানাডিয়ান শিল্পী সিককিকের সঙ্গে আরেকটি সিঙ্গেল ‘দ্য ক্লিন আপ আনথেম’ প্রকাশ করেন। তরুণদের মধ্যে ভালোই সাড়া ফেলে গানটি। একই বছরের পরের দিকে নিজের শহর টরন্টো নিয়ে একটি গান তৈরি করেন, যা আগের সব কটির জনপ্রিয়তাকে ছাড়িয়ে যায়। এ ছাড়া ২০১৬ সালে ‘ইউটিউব’-এ প্রকাশ পায় তাঁর আরেকটি জনপ্রিয় গান—‘ভয়েসেস’। তবে গায়িকা হিসেবে লিলি সবচেয়ে সাফল্য পান গেল বছর। ম্যারুন ৫ আর কার্ডি বির সঙ্গে ‘গার্লস লাইক ইউ’তে পাওয়া যায় তাঁকে।

গেল মাসেই ভারতে এসেছিলেন লিলি। গেয়েছেন বলিউড নিয়ে একটি র‌্যাপও। একটি অনুষ্ঠানে পারফরম করেছেন রণবীর সিংয়ের সঙ্গে, যিনি কিছুদিন আগে মুক্তি পাওয়া ‘গলি বয়’-এ র‌্যাপারের ভূমিকায় অভিনয় করেছেন। সব মিলিয়ে ভারত সফর বেশ উপভোগ করেছেন। লিলি বলছেন নিয়মিত বলিউডে গাইতে তর সইছে না তাঁর, ‘এবারের সফরটা অসাধারণ ছিল। রণবীর, বরুণদের সঙ্গে দেখা হলো। বিশেষ করে রণবীরের সঙ্গে দেখা করে আমি মুগ্ধ। আগে থেকেই ওর সঙ্গে যোগাযোগ ছিল; কিন্তু দেখা হলো এই প্রথম। আশা করি, ওর পরের ছবিতে গাইতে পারব। এ ছাড়া আরো কিছু গানের ব্যাপারে কথা হয়েছে। দিলজিতের সঙ্গেও গান নিয়ে আলাপ হয়েছে [জনপ্রিয় পাঞ্জাবি গায়ক ও অভিনেতা]।’

আমাকে বাথরুম থেকে নগ্ন করে বের করে নির্যাতন করা হয় : মিলা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Please disable your adblocker or whitelist this site!

error: Content is protected !!