Friday, March 29
Shadow

হঠাৎ সালমনের কোলে উঠে পড়লেন শাহরুখ! কিন্তু কেন?

shahruk in salman lap
ঈদ আসছে। আর চলতি ঈদ শাহরুখ এবং সলমন— দুই নায়কের অনুরাগীদের কাছেই খুব স্পেশ্যাল হতে চলেছে। তবে উত্সবের আগেই হঠাৎ সালমনের কোলে উঠে পড়লেন শাহরুখ! কিন্তু কেন?
আসলে সদ্য মুক্তি পেয়েছে শাহরুখ খানের আসন্ন ছবি ‘জিরো’র টিজার। সেখানেই ঘটেছে এই অভিনব কাণ্ড। ‘জিরো’-তে একটি ক্যামিও চরিত্রে অভিনয় করছেন সালমন। নির্মাতারা ইদের আগে তাঁকে নিয়ে একটি চমক দিতে চেয়েছিলেন।
‘জিরো’র টিজারে শাহরুখ এবং সালমনকে এক সঙ্গে নাচতে দেখা গিয়েছে। আগামী ২১ ডিসেম্বর মুক্তি পাবে ‘জিরো’। আর রাত পোহালেই মুক্তি পাবে সালমনের ‘রেস থ্রি।’ সেখানেও এই একই টিজার ব্যবহার করা হয়েছে। অনুরাগীদের তাঁরা ঈদের শুভেচ্ছাও জানিয়েছেন।
মুম্বাই মিররকে সালমন বলেন, ‘‘আমি জিরোতে আছি। কারণ আমি তো আসলে জিরোই। এখন শাহরুখ খানও এই রেসে এসে গিয়েছে। ওর সঙ্গে শুটিং করে আমার ভাল লেগেছে। যখন এই দুটো ছবি নিয়ে আলোচনা হচ্ছিল আমি সাজেস্ট করেছিলাম ঈদে যদি কোনও চমক দেওয়া যায়। এটা তো এখন ডাবল ধামাকা হল।’’

শাহরুখ-সলমন একে অপরের প্রতিদ্বন্দ্বী হিসেবেই ইন্ডাস্ট্রিতে পরিচিত। তবে প্রকাশ্যে একে অপরের বিরোধিতা করেন না। এ বার নতুন ভাবে একে অপরের ছবির প্রচারও করলেন। এই নয়া কৌশল প্রশংসার চোখেই দেখছেন বলিউড মহলের একটা বড় অংশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Please disable your adblocker or whitelist this site!

error: Content is protected !!