Friday, July 19
Shadow

ঢাকা- বেইজিং সরাসরি ফ্লাইট চালু ১৫ জুলাই

চায়না সাউদার্ন এয়ারলাইন্স ১৫ জুলাই থেকে চীনের বেইজিংয়ের তাশিং বিমানবন্দর থেকে ঢাকায় সরাসরি ফ্লাইট চালু করবে। এ রুটে ১৯৯ আসনের এয়ারবাস এ৩২১ বিমান চলাচলের পরিকল্পনা নেওয়া হয়েছে। প্রতি সপ্তাহের সোমবার ও শনিবার বিমানটি যাতায়াত করবে। চায়না রেডিও ইন্টারন্যাশনাল (সিআরআই)-এর এক প্রতিবেদনে এ খবর বলা হয়েছে।

china southern airlines

বেইজিং তাশিং বিমানবন্দর থেকে ঢাকাগামী ফ্লাইট নম্বর হলো সিজি ৮০০৯। এটি বিকেল ৫টা ২০ মিনিটে বেইজিং তাশিং আন্তর্জাতিক বিমানবন্দর থেকে যাত্রা করে ৫ ঘণ্টা ২০ মিনিটে ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের স্থানীয় সময় রাত ৮টা ৪০ মিনিটে পৌঁছাবে।

ফ্লাইট নম্বর সিজি ৮০১০ ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে স্থানীয় সময় রাত ১০টা ১০ মিনিটে রওনা দিয়ে ৫ ঘণ্টা ৫ মিনিটে পরদিন ভোর সোয়া ৫টায় বেইজিং পৌঁছাবে।

যাত্রীদের সুবিধার্থে, চায়না সাউদার্ন এয়ারলাইনস বেইজিং তাশিং বিমানবন্দরে আন্তর্জাতিক যাত্রীদের জন্য ব্যাগেজ চেক-ইন পরিষেবাও দেবে।

কুয়াংচৌ-ঢাকা রুট ছাড়াও, চায়না সাউদার্ন এয়ারলাইন্সের প্রতি সপ্তাহে ৯টি ফ্লাইটসহ ঢাকার ২টি অভ্যন্তরীণ রুট সক্রিয় থাকবে। একই সময়ে, ঢাকা থেকে যাত্রীরা চায়না সাউদার্ন এয়ারলাইন্সের বেইজিং ও কুয়াংচৌ হাবের মাধ্যমে দক্ষিণ-পূর্ব এশিয়া, অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ড, উত্তর আমেরিকা, জাপান ও দক্ষিণ কোরিয়ারসহ আরও কয়েকটি দেশে যেতে পারবেন।

সূত্র: সিআরআই

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Please disable your adblocker or whitelist this site!

error: Content is protected !!