Thursday, April 25
Shadow

খুশি কাপুরের বুকের পাশে কার ট্যাটু করলেন ?

খুশি কাপুরেরবলিউডে অভিষেক না করলেও জনপ্রিয়তার কোনো অংশে পিছিয়ে নন শ্রী দেবীর ছোট মেয়ে খুশি কাপুর। ফ্যাশনের দুর্দান্ত অভিজ্ঞতার কারণে প্রায়ই আলোচনার কেন্দ্রে থাকেন তিনি। প্রিয়জনের জন্য ভালোবাসার বহিঃপ্রকাশ করতে গিয়ে একটু ভিন্নপন্থা অবলম্বন করলেন তিনি। খুশি কাপুরের এ ট্যাটুতে নতুন করে সমালোচনায় এসেছেন!

সম্প্রতি ভারতের ধনকুবের মুকেশ আম্বানির মেয়ের বিয়েতে পরিবারের সঙ্গে হাজির হন খুশি।  সেখানে বলিউডের জনপ্রিয় ফ্যাশন ডিজাইনার মনীষ মালহোত্রার নকশা করা লেহেঙ্গা পরেছিলেন তিনি। পিঠ থেকে বুকের পাশ পর্যন্ত খোলামেলা এই পোশাকে খুশি কাপুরের নতুন ট্যাটু নজরে পড়ে সবার।

জি নিউজের প্রতিবেদনে বলা হয়েছে, ট্যাটুর প্রথমে রোমান হরফে লেখা ছিল V, যার মানে পাঁচ। নভেম্বরের ৫ তারিখ খুশির জন্মদিন। তারপর রোমান হরফে লেখা রয়েছে VI, মার্চের ৬ তারিখ খুশির বড় বোন জাহ্নবীর জন্মদিন। এর পর লেখা রয়েছে XIII, ১৩ আগস্ট শ্রীদেবীর জন্মদিন। শেষে রয়েছে XI, খুশির বাবা বনি কাপুরের জন্মদিন ১১ নভেম্বর।

তাছাড়া এতদিনে বহু বার প্রমাণ মিলেছে, কাপুরের পাঁচ সন্তানের মধ্যে খুশিই তার সব থেকে কাছের।  এই ট্যাটু দেখে অনেকে বলছেন, খুশি শুধু সুন্দরীই নন তার বুদ্ধিও প্রখর।  এক কথায় ‘বিউটি উইথ ব্রেইন’ এত ছোট ট্যাটুতে গোটা পরিবারকে জোড়ার বুদ্ধি তো যেমন তেমন মাথার কাজ নয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Please disable your adblocker or whitelist this site!

error: Content is protected !!