Thursday, May 2
Shadow

আবেদনময়ী অভিনেত্রী খুনের দায়ে গ্রেফতার

আবেদনময়ী“আবেদনময়ী”হিরে ব্যবসায়ী রাজেশ্বর কিশোরলালের খুনের ঘটনায় গ্রেফতার করা হয়েছে টালি আবেদনময়ী অভিনেত্রী দেবলিনা ভট্টাচার্যকে। জানা গেছে, হিরে ব্যবসায়ী খুনের ঘটনায় ‘গোপী বহু’ খ্যাত দেবলীনাকে গুয়াহাটি থেকে গ্রেফতার করেছে আসাম পুলিশ
ভারতীয় গণমাধ্যমে প্রকাশি ভবরে বলা হয়েছে, বর্তমানে দেবলীনাকে ঘাটকোপারের পেন্ড নগর থানায় রাখা হয়েছে এই আবেদনময়ী অভিনেত্রীকে। এই খুনের ঘটনায় তাকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

ঘাটকোপার নিবাসী রাজেশ্বর উড়ানি হিরে এবং সোনা ব্যবসায়ী ছিলেন। বছর ৫৭র এই ব্যবসায়ী গত ২৮ নভেম্বর থেকে নিরুদ্দেশ ছিলেন। ব্যবসায়ী বাড়িতে জানিয়েছিলেন, যে তিনি আন্ধেরির বাড়িতে যাচ্ছেন। কিন্তু তিনি আর ফিরে আসেননি। এরপরই উড়ানি পরিবার পুলিশে অভিযোগ করেন। পরে তার মরদেহ বিকৃত অবস্থায় পনভেলের কাছে একটি জঙ্গল থেকে উদ্ধার করে পুলিশ।

জানা যাচ্ছে, ব্যবসায়ী রাজেশ্বর উড়ানি যেদিন থেকে নিখোঁজ ছিলেন, সেদিনই ওই ব্যবসায়ীর ফোন ঘেঁটে দেখা যায়, তাকে অসংখ্যবার ফোন করেন সচিন পাওয়ার। সেদিনই সচিনকে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ করা হয়। বর্তমানে সচিনের একটি টিভি সিরিজে কাজ করছেন দেবলীনা।

আর একই কারণে দেবলীনাকেও গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে খবর। পুলিশের অনুমান হিরে ব্যবসায়ীর খুনের পিছনে আর্থিক অসঙ্গতি রয়েছে।

 

যৌন মিলন দেখিয়ে আনন্দ পাই

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Please disable your adblocker or whitelist this site!

error: Content is protected !!