Friday, May 3
Shadow

চট্টগ্রামের খবর : লক্ষ্মীপুরে ৭ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ, আটক ১

চট্টগ্রামের খবর স্কুলছাত্রীকে ধর্ষণ গণধর্ষণ ময়মনসিংহের খবর বাগেরহাটে

চট্টগ্রামের খবর : লক্ষ্মীপুরে ৭ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ, আটক ১

 

লক্ষ্মীপুরের রামগতির আলেকজান্ডারের শিক্ষা গ্রামের ৭ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে। সোমবার দুপুরে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভিকটিমকে ভর্তি করা হয়েছে এবং তার ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে। এ ঘটনায় রামগতি থানা পুলিশ ঘটনার সাথে জড়িত মোহন (২১) নামের এক যুবককে আটক করেছে।

 

এ ঘটনায় ভিকটিমের পিতা ফজলে আজীম বাদী হয়ে রামগতি থানায় অভিযুক্ত মোহনের বিরুদ্ধে মামলা করেছে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার দুপুরে।
নোয়াখালী জেনারেল হাসপাতালে ভিকটিমের মা জানান, বৃহস্পতিবার দুপুর ২টার দিকে বাড়ির পাশে তার শিশুটি প্রাইভেট পড়তে যাওয়ার সময় পার্শবর্তী মোহন নামের এক বখাটে ভিকটিমকে বাগানে নিয়ে জোর করে ধর্ষণ করে। তাকে মেরে ফেলার ভয় দেখানোয় সে বিষয়টি প্রথমে জানায়নি। পরে সে ব্যথা অনুভব করলে বিষয়টি মাকে জানায়।

 

শনিবার থানায় এ ঘটনায় রামগতি থানায় লিখিত অভিযোগ দিলেও পুলিশ বিষয়টি আমলে নেয়নি। ঘটনার ৪ দিন পর শিশুটিকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করলে ঘটনাটি জানাজানি হয়।

 

রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(তদন্ত) মো. ইউসুফ মুঠোফোনে জানান, এ ঘটনায় মামলা হয়েছে এবং আসামিকে আজ দুপুরে গ্রেফতার করা হয়েছে।

 

নোয়াখালী জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসক সৈয়দ মহিউদ্দিন আবদুল আজিম জানান, ভিকটিমের ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে। সে চিকিৎসাধীন।

 

https://www.youtube.com/watch?v=Geg0SPadJxM

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Please disable your adblocker or whitelist this site!

error: Content is protected !!