Tuesday, April 30
Shadow

মিমকে নিয়ে মঞ্চ মাতালেন শাকিব খান

শাকিব খান

ঢাকাই ছবির সেরা নায়ক শাকিব খান । খুব একটা স্টেজে শো করতে দেখা যায়না এ নায়ককে। তবে আয়োজন যদি খুব ভালো হয় তাহলে দেখা যায়। সেটাও খুব কম।  রোববার বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশন সেন্টারে একটি একটি অনুষ্ঠানে দর্শকদের মাতিয়ে এলেন শাকিব। সঙ্গে ছিলেন চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম।

অনুষ্ঠানটিতে নাচের কোরিওগ্রাফি করেন তানজিল আলম এবং নাচে সঙ্গ দিয়েছে তার ঈগলস ড্যান্স কোম্পানির সদস্যরা ।

ছেলেটি ভার্জিন যেভাবে বুঝে নেন মেয়েরা

আয়োজনে সন্ধ্যা সাড়ে আটটা নাগাদ মঞ্চে উঠেন শাকি খান। মঞ্চে যখন এ নায়ক উঠেন তখন হাজারও দর্শকের করতালিতে পুরো অনুষ্ঠান মুখর করে তুলেন। পরে মিমের সঙ্গে ‘নাম্বার ওয়ান শাকিব খান, হেইলা দুইলা নাচ, সম্রাট, কি জাদু করিলা, এবং দেবো দেবো ষোল আনা’ গানে একসঙ্গে পারফর্ম করেন।

এ প্রসঙ্গে শাকিব খান বলেন, এমন একটি অনুষ্ঠানে সবার সঙ্গে আনন্দ ভাগাভাগি করে নিতে ভালো লাগবে। আর এটা সম্ভব হয়েছে কোরিওগ্রাফার তানজিলের কারণে। সে আমাদের বাংলাদেশের অন্যতম একজন সফল কোরিওগ্রাফার যার কাজ এবং শ্রমের জন্যই এই সুন্দর নাচের পারফর্মেন্স দেখাতে পারছি।

ব্রেন স্ট্রোক আসলে কী? কাদের বেশি হয়?

তানজিল বলেন, শাকিব খান এবং মিম এর সাথে প্রায় ১০ বছরের পরিচয়। মিমকে নিয়ে প্রায় কাজ করা হলেও শাকিব ভাইকে মঞ্চে খুব কম পেয়েছি। মনে হয় এই প্রথমবার শাকিব খান কোন কর্পোরেট অনুষ্ঠানে নাচে অংশ নিলেন। সেটা আবার আমার আয়োজনে। যা আমার এবং আমার  ঈগলস ড্যান্স কোম্পানির জন্য অনেক বড় একটি প্রাপ্তি।

শাকিব- মিম ছাড়াও অনুষ্ঠানে তানজিলের কোরিওগ্রাফীতে পারফর্ম করেন দেশের ৪ মডেলকন্যা রুমা, মারিয়া, লিন্ডা এবং মিয়াম সহ আরো অনেকে। বার্জার সুপ্রিম এর মনোমুগ্ধকর অনুষ্ঠানে নাচ ও গান ছাড়াও ফ্যাশন শো কোরিওগ্রাফি করেছেন ইমু হাসমি। এতে  শো স্টপার ছিলেন তারিন জাহান এবং গান গেয়েছেন ইমরান ও ঐশী ।

 

https://www.youtube.com/watch?v=AoO_iZhlnGs&fbclid=IwAR1-BDMGOfBVdLMytoqiAqrI0uQ7FjfH4ZaM4YgaORKjibiP6e4vgKfH9Zg

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Please disable your adblocker or whitelist this site!

error: Content is protected !!