Tuesday, April 30
Shadow

‘নন্দিনী’ চলচ্চিত্রে অভিনয়ের প্রস্তাব পেয়ে না করিনি : নাজিরা মৌ

নাজিরা মৌ

‘নন্দিনী’ চলচ্চিত্রে অভিনয়ের প্রস্তাব পেয়ে না করিনি : নাজিরা মৌ

দীর্ঘদিন ধরেই টিভি নাটকে অভিনয় করছেন মডেল-অভিনেত্রী নাজিরা মৌ । অভিনয়ের এই পথচলায় অনেক চলচ্চিত্রেই অভিনয়ের প্রস্তাব পেলেও গল্প পছন্দ না হবার কারণে তাকে চলচ্চিত্রে দেখা যায়নি। তবে নির্মাতা  সোয়াইবুর রহমান রাসেলের কাছ থেকে যখন ‘নন্দিনী’ চলচ্চিত্রে অভিনয়ের প্রস্তাব পান তখন আর না করেননি মৌ।

গত বছরের শেষদিকে ‘নন্দিনী’ চলচ্চিত্রে কাজ শুরু করেন তিনি। এরইমধ্যে এ ছবির বেশকিছু অংশের কাজ হয়েছে। অন্য চলচ্চিত্রে কাজ করার প্রস্তাব পেয়েছেন কি-না জানতে চাইলে নাজিরা মৌ বলেন, একটি শেষ করে আরেকটি চলচ্চিত্রে কাজ শুরু করতে চাই। ‘নন্দিনী’ একটি ভিন্ন গল্পের চলচ্চিত্র। দর্শকরা এটি বড় পর্দায় দেখলে বুঝতে পারবেন।

এখানে আমার বিপরীতে কলকাতার জনপ্রিয় অভিনেতা ইন্দ্রনীল সেনগুপ্ত অভিনয় করছেন। সামনে তার দেয়া শিডিউল অনুযায়ী বাকি কাজ শেষ হবে। বলতে গেলে এর জন্য অপেক্ষা করছি। এ চলচ্চিত্রের কাজ শেষ করে নতুন কাজ শুরু করতে চাই। পরিতোষ বাড়ৈর গল্প এবং সংলাপে নির্মিত হচ্ছে ‘নন্দিনী’ চলচ্চিত্রটি।

এই চলচ্চিত্রে নাম ভূমিকায় অভিনয় করছেন নাজিরা মৌ এবং এতে পলাশ নামক সাংবাদিকের ভূমিকায় অভিনয় করছেন ইন্দ্রনীল সেনগুপ্ত। ‘নন্দিনী’তে আরো অভিনয় করছেন ফজলুর রহমান বাবু, মুনিরা ইউসুফ মেমী, ইলোরা গহর ও নিকুল কুমার মণ্ডল। এর আগে ইন্দ্রনীল সেনগুপ্ত বাংলাদেশে  রেদওয়ান রনির ‘চোরাবালি’ এবং  মোস্তফা কামাল রাজের ‘সম্রাট’ চলচ্চিত্রে অভিনয় করেছিলেন।

 

https://www.youtube.com/watch?v=AoO_iZhlnGs&fbclid=IwAR1fD4b0LralvLbo1wgWICRX_AsImAZQRl6QvyZoW8sSCHiMGgi0tL_3Iyo

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Please disable your adblocker or whitelist this site!

error: Content is protected !!