Saturday, April 20
Shadow

করোনায় অর্থনীতিকে চাঙ্গা করতে সিঙ্গাপুরের ২৩ বিলিয়ন ডলারের মেগাপ্ল্যান

সিঙ্গাপুরের সরকার তার অর্থনীতিকে সমর্থন করতে আরও ৩৩ বিলিয়ন সিঙ্গাপুর ডলার (২৩.২ বিলিয়ন ডলার) ঘোষণা করেছে যা করোনাভাইরাস মহামারী দ্বারা মারাত্মকভাবে ক্ষতিগ্রস্থ হয়েছে।

এর আগে, সিঙ্গাপুরের বাণিজ্য ও শিল্প মন্ত্রক তার মোট দেশজ উৎপাদনের পূর্বাভাসকে কমিয়ে দিয়েছিল এবং এখন ২০২০ সালে এটি ৪.০% থেকে .0.০% এর মধ্যে সঙ্কুচিত হওয়ার প্রত্যাশা করে – এটি এই বছরের অর্থনৈতিক অনুমানের তৃতীয় ডাউনগ্রেড।

মঙ্গলবার দেশটির স্বাস্থ্য মন্ত্রণালয় জানিয়েছে যে এটি প্রাথমিকভাবে ৩৩৩টি নতুন করোনভাইরাস আক্রান্তের সত্যতা নিশ্চিত  হয়েছে এবং এ সংখ্যা 32,343 এ নিয়েছে।  এটি এশিয়ার সর্বোচ্চ।

এটি দেশটিতে প্রাদুর্ভাবের পরে ঘোষণা করা চতুর্থ প্যাকেজ। এটি সিঙ্গাপুরের বাণিজ্য ও শিল্প মন্ত্রণালয় মোট দেশীয় পণ্যের জন্য তার পূর্বাভাস কমিয়ে দেওয়ার পরে এসেছিল।

পূর্ববর্তী তিনটি উদ্দীপক প্যাকেজের পাশাপাশি, সিঙ্গাপুর ব্যবসা ও পরিবারগুলিকে করোনভাইরাসটির অর্থনৈতিক প্রভাব পরিচালনায় সহায়তা করতে প্রায় 100 বিলিয়ন সিঙ্গাপুর ডলার ($ 70.4 বিলিয়ন) ব্যয় করবে। এটিই দেশের জিডিপির প্রায় 20%, বলেছিলেন উপ প্রধানমন্ত্রী এবং অর্থমন্ত্রী হ্যাং সুই।

 

Lee hsien Loong কে নিয়ে সিঙ্গাপুর প্রবাসী শেখ রাব্বানীর স্ট্যাটাস

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Please disable your adblocker or whitelist this site!

error: Content is protected !!