Sunday, May 5
Shadow

জাজের ছবি দিয়ে রুপালী পর্দায় ফিরছেন শাবনূর

জাজ শাবনুরএকসময়ের তুমুল জনপ্রিয় চিত্রনায়িকা শাবনূর। শরীরের ওজন বৃদ্ধি ও বিয়ে সন্তান নিয়ে দীর্ঘসময় ধরে অভিনয়ের বাহিরে আছেন। তবে চলচ্চিত্র সংশ্লিষ্ট অনুষ্ঠানগুলোতে তাকে চোখে পড়ে। বাংলাদেশের বড় প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার বিভিন্ন অনুষ্ঠানে তাকে বশ আগেভাগে আসতে দেখা যায়। এ নিয়ে চলচ্চিত্র পাড়ায় বেশ আলোচনাও হয়ে আসছে। অনেকে ভাবছেন জাজের ছবিতে কী অভিনয় করবেন?

বাংলা চলচ্চিত্রে শাবনুরের আবির্ভাব প্রায় দুই দশকেরও বেশি সময় আগে। তার অভিনীত সিনেমাগুলো দর্শকদের যেমন সমৃদ্ধ করেছিল তেমনি এগিয়ে নিয়েছে বাংলা চলচ্চিত্রকে। একসময় সালমান-শাবনূর জুটির ছবি দেখার জন্য হলে ছুটে আসতো দর্শকরা। বর্তমানে এই নায়িকা দর্শকদের আড়ালে। তবে আশার কথা হচ্ছে রোমান্টিক এই অভিনেত্রীকে শিগগির আবার পর্দায় দেখতে পাবে ভক্ত- অনুরাগীরা। চলচ্চিত্রে ফিরছেন জাজ মাল্টিমিডিয়ার হাত ধরে।

কিন্তু ছবির বিষয়ে এখনও জানা যায়নি। তবে তাকে অভিনয়ের জন্য শর্ত মানতে হবে এমন সিদ্ধান্ত দেওয়া হয়েছে। অথচ এই শাবনূরের ক্যারিয়ারে কোনও শর্ত মানতে হয়নি। কিন্তু এখন কেন তাকে এই শর্ত মানতে হচ্ছে সেটা এখন মোটা দাগে প্রশ্ন?
শাবনুরের অভিনয় করা ও শর্ত নিয়ে জাজের কর্ণধার আব্দুল আজিজ বলেন, ‘শাবনূরের সঙ্গে আমাদের কথা হয়েছে। তাঁকে নিয়ে কাজ করতে গেলে ভালো ও বড় চরিত্রের প্রয়োজন। সেটা তৈরি করতে একটু সময় লাগছে।

শর্তের বিষয়ে আব্দুল আজিজ বলেন, শাবনূর তার চরিত্রের জন্য সাস্থ কমাতে হবে। তার ফিটনেস এর জন্য ছুড়ে দেওয়া হয়েছে শর্ত। ছবি শুরু হওয়ার আগে ফিটনেস ঠিক করতে হবে।

কবে নাগাদ সিনেমাটি শুরু করা হবে এমন প্রশ্নের উত্তরে আব্দুল আজিজ বলেন, ‘ আগামী বছর মার্চে শুটিং করতে পারব। ছবি ও পরিচালকের নাম ঘোষণা করব তখনই। ছবিতে কারা কাজ করবেন আর কে কে অভিনয় করবেন সে ব্যাপারে জানানো হবে। তবে শাবনূরকে নিয়ে সিনেমা নির্মাণ করব যদি সে স্লিম হতে পারে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Please disable your adblocker or whitelist this site!

error: Content is protected !!