Sunday, May 19
Shadow

শাকিবের সঙ্গে ইধিকা পাল : দুজনে এখন সিলেটে

প্রথমবারের মতো ঢাকায় কলকাতার গ্ল্যামার কন্যা ইধিকা পাল । ঢাকায় ‘প্রিয়তমা’র শুটিং চলেছে ১০ দিন। এবার ইধিকা ও নায়ক শাকিব খান গেলেন সিলেটে। পরিচালক হিমেল আশরাফ জানান, রোববার তারা সিলেটে যাবেন। তিনি বলেন, “সিলেট ও এর আশপাশের অঞ্চলে দুদিন ‘প্রিয়তমা’র শুটিং হবে। সেখান থেকে ছবির টিম যাবে কক্সবাজার ও বান্দরবানে। সিলেট, কক্সবাজার ও বান্দরবানের বেস্ট লোকেশনগুলো তুলে এনে এ মাসের বাকি দিনগুলো শুটিং করা।”

Idhika Paul

রোমান্টিক অ্যাকশন ধাঁচের ‘প্রিয়তমা’ হিমেল আশরাফের দ্বিতীয় ছবি। এর আগে ‘সুলতানা বিবিয়ানা’ বানিয়েছিলেন। যেখানে যশোরের গদখালী অঞ্চলের ফুলের চাষ হওয়া অঞ্চল তুলে ধরেছিলেন। জানালেন, ‘গল্পের কারণে স্থানগুলো নির্বাচন করা। সে অনুযায়ী শুরু থেকে আমরা এ বিষয়টি মাথায় রেখে কাজ করছি। ইধিকা পাল ও শাকিব ভাই নিজেও ভীষণ সিরিয়াস।

Idhika Paul

চলতি মাসে ছবির শুটিংয়ে নেমে প্রথম দিনেই ছবির লুক প্রকাশ করা হয়েছে। যেখানে আছেন ঢালিউড সুপারস্টার শাকিব খান। মুখভর্তি খোঁচা খোঁচা দাঁড়ি, ময়লা পোশাক আর অগোছালো চেহারায় লম্বা চুল, ঠোঁটে জ্বলন্ত সিগারেট। ছবিটি হয়েছে ভাইরাল। সেই সঙ্গে ইধিকা পালের ছবি দেখার জন্যও নেটিজেনরা ঢুঁ মারছেন গুগলে।

দেখুন ইধিকা পালের বাছাই করা কয়েকটি ছবি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Please disable your adblocker or whitelist this site!

error: Content is protected !!