Tuesday, May 14
Shadow

গোপালগঞ্জের খবর : হয় বউ, নয় লাশ

গোপালগঞ্জের খবর

গোপালগঞ্জের খবর : হয় বউ, নয় লাশ

গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অবস্থান নিয়েছে এক কলেজছাত্রী। হয় বউ, না হয় লাশ হয়ে প্রেমিকের বাড়ির কবরে যাবেন বলে জানিয়েছেন ওই অবস্থানকারী।

শনিবার বিকেলে সরেজমিনে জানা গেছে, উপজেলার রাধাগঞ্জ ইউনিয়নের নারিকেলবাড়ী গ্রামের নুরুল হক খন্দকারের ছেলে সেনাসদস্য মিরাজ খন্দকারের সাথে মাদারীপুর জেলার সরকারি নাজিমউদ্দিন কলেজের অনার্স তৃতীয় বর্ষের এক ছাত্রীর সাথে গত ৩ বছর ধরে প্রেমের সম্পর্ক চলছিল। গত বৃহস্পতিবার মিরাজ খন্দকার ওই ছাত্রীকে ফোন দিয়ে তার বিবাহর কথা জানায়। ওই দিনই ওই কলেজছাত্রী মিরাজ খন্দকারের বাড়িতে এসে বিয়ের দাবিতে অবস্থান নেয়। সাথে সাথে মিরাজ বাড়ি থেকে পালিয়ে যায়। ভণ্ডুল হয়ে যায় মিরাজের বিয়ে।

গোপালগঞ্জের খবর : হয় বউ, নয় লাশ

মিরাজ খন্দকারের বাড়িতে অবস্থানকারী ওই ছাত্রী জানান, মিরাজের বাড়ির পাশেই আমার মামা ও খালার বাড়ি।  এখানে আসা-যাওয়ার সুবাদে মিরাজের সাথে আমার প্রেমের সম্পর্ক হয়। সে বর্তমানে রাঙ্গামাটি ক্যান্টনমেন্টে কর্মরত। এখান থেকে ছুটিতে এসে বিভিন্ন সময়ে মিরাজ আমাকে বিয়ের আশ্বাস দিয়ে শারীরিক সম্পর্কে লিপ্ত হয়েছে। মিরাজ যদি এখন আমাকে বিয়ে না করে তা হলে এই বাড়িতেই আমি আত্মহত্যা করব।

এ বিষয়ে মিরাজের বাবা নুরুল হকের কাছে জানতে চাওয়া হলে তিনি কোনো প্রকার মন্তব্য করতে রাজি হয়নি।

রাধাগঞ্জ ইউনিয়নের চেয়ারম্যান অমৃত লাল হালদার বলেন, শনিবার গভীর রাত পর্যন্ত ছেলে এবং মেয়ে পক্ষ মিলে বিষয়টি নিয়ে সামাজিকভাবে বসেছিল। শুনেছি উভয় পক্ষই ছেলে-মেয়ের বিয়ে দিতে একমত হয়েছে।

https://www.youtube.com/watch?v=Geg0SPadJxM&feature=youtu.be&fbclid=IwAR2JFTsSIfKtVPl25VTIO1QH9BKTXtRGSF4EeJd0iKiaMt292dOpBcmRtRc

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Please disable your adblocker or whitelist this site!

error: Content is protected !!