Thursday, May 2
Shadow

প্রায় অনাবৃত শরীর, তার মাঝেই বড়দিন-এর শুভেচ্ছা অভিনেত্রী দিশা পাটানির

মহেন্দ্র সিং ধোনির বায়পিকে অভিনয় করে নজর কেড়েছিলেন তিনি। এরপর ‘বাগি টু’-তেও দর্শকদের মনে জায়গা করে নেন তিনি। সলমন খানের পরবর্তী সিনেমা ‘ভারত’-এও দেখা যাবে তাঁকে। বুঝতেই পারছেন বলিউড অভিনেত্রী দিশা পাটানির কথাই বলা হচ্ছে।

অভিনয়ের পাশাপাশি মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলতে দেখা যায় দিশা পাটানিকে। কখনও বন্ধু টাইগার শ্রফের সঙ্গে শ্রীলঙ্কায় ঘুরতে গিয়ে সামাজিক মাধ্যমে ঝড় তোলেন তিনি, আবার কখনও দীপাবলিতে একটু অন্যরকম ছবি শেয়ার করে সমালোচকদের আক্রমণের মুখে পড়েন। সবকিছু মিলিয়ে, অভিনয়ের পাশাপাশি সমালোচকদের দৌলতে প্রায়শই পেজ থ্রি-র শিরোনামে উঠে আসেন টাইগার শ্রফের বান্ধবী। এবারেও তার অন্যথা হয়নি।

শীতের কামড় যত বাড়তে শুরু করেছে, দিশা পাটানির এই ছবি ঘিরে ভক্তদের মধ্যে বাড়তে শুরু করেছে উচ্ছ্বাসও। সম্প্রতি দিশা একটি ছবি শেয়ার করেন নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে। যেখানে সাদা রঙের বিকিনি পরে বসে থাকতে দেখা যায়।দিশার ওই ছবি প্রকাশ্যে আসার পর পরই তা হু হু করে ভাইরাল হয়ে যায়। দেখুন সেই ছবি…

সম্প্রতি শোনা যায় টাইগার শ্রফের সঙ্গে নাকি বিচ্ছেদ হয়ে গিয়েছে দিশার। বাবা জ্যাকি শ্রফের যে পুরনো বাংলোয় দিশার সঙ্গে লিভ ইন করছিলেন টাইগার, সেখান থেকেও নাকি সরে গিয়েছেন বলিউড অভিনেত্রী। যা নিয়ে প্রশ্ন করা হেল প্রথমে বিষয়টি এড়িয়ে যান অভিনেত্রী। পরে বলেন, টাইগার শ্রফ তাঁর ভাল বন্ধু। মুম্বইতে যখন এসেছিলেন প্রথম,তখন টাইগার ছাড়া আর কাউকে চিনতেন না তিনি। সেই থেকেই জ্যাকি-পুত্রের সঙ্গে ভাল বন্ধুত্ব হয়ে গিয়েছে তাঁর। এর বাইরে তাঁদের আর কোনও সম্পর্ক নেই বলেও দাবি করেন দিশা। কিন্তু, এরপর রণবীর সিং এবং দীপিকা পাডুকনের রিসেপশনে ফের একসঙ্গে হাজির হন ‘বাগি টু’-এর এই জুটি।

পাশাপাশি সম্প্রতি টাইগার এবং তাঁর বোন কৃষ্ণা শ্রফের সঙ্গে ডিনারে যেতে দেখা যায় দিশাকে। যা দেখে বি টাউনের একাংশের মতে, টাইগার এবং দিশার মধ্যে সম্পর্কের টানাপোড়েন আপাতত বন্ধ হয়েছে। প্রসঙ্গত, তারা সুতারিয়ার সঙ্গে অতিরিক্ত বন্ধুত্বের জন্যই নাকি টাইগারের কাছ থেকে দূরে সরতে শুরু করেন দিশা। যদিও এ বিষয়ে তাঁদের দু’জনের কেউই কখনও মুখ খোলেননি।

She caught the attention by Mahendra Singh Dhoni’s biopic. Then, in ‘Baghi Two’, she also took place in the audience’s heart. She will be also in the Salman Khan’s next movie ‘Bharat’. So, It is understandable that Bollywood actress Disha Patani is worth of talking about.

In addition to acting, a viral storm was seen in the social media, created by Disha Patani . Whenever she went to Sri Lanka with a friend Tiger Shroff, she stormed into social media, with some other pictures sharing in Deepawali, she was attacked by critics. Together, Tiger Shroff’s girlfriend came up with the title of Page Three.

As winter bites started growing, fans of this picture of Disha Patani began to grow amidst the surge of enthusiasm. Recently, Disha shared a picture of herself in Instagram. Where she was seen wearing a white bikini.

 

উষ্ণতায় ভরপুর দুই বান্ধবীর রসায়ন, ভাইরাল হল ভিডিও

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Please disable your adblocker or whitelist this site!

error: Content is protected !!