Monday, April 29
Shadow

ফের একসঙ্গে শাকিব-অপু!

ঢালিউডের জনপ্রিয় দুই তারকা শাকিব খান ও অপু বিশ্বাস। তাদের একমাত্র পুত্র আব্রাম খান জয়। সম্প্রতি জয় বসুন্ধরা আবাসিক এলাকার ‘ইন্টারন্যাশনাল স্কুল ঢাকা’ তে প্লে-গ্রুপে ভর্তি হয়েছে।
বাবা ও মায়ের দ্বৈত আগ্রহ ও সিদ্ধান্তেই তাকে স্কুলে ভর্তি করা হয়েছে। তারাই ছেলেকে প্রথমদিন স্কুলে নিয়ে যান।

প্রায়ই অপু বিশ্বাস তার ফেসবুক পেজে জয়ের স্কুলে যাওয়ার ছবি পোস্ট করেন। সম্প্রতি ভাইরাল হয়েছে বাবা-মায়ের সঙ্গে জয়ের একটি ছবি। সেখানে দেখা যাচ্ছে একই রঙ ও ডিজাইনের পোশাকে তারা।

অনেকেই প্রশ্ন করছেন, শাকিব-অপু একসঙ্গে কেন? কেউ কেউ দাবি করছেন, আলাদা হওয়ার ঘোষণা দিয়েও আবার কী তবে এক হতে যাচ্ছেন শাকিব-অপু? আসছে নানারকম বাজে মন্তব্যও।

তবে অপু বিশ্বাস এইসব মন্তব্যের বিপরীতে কিছুই বলতে নারাজ। তিনি বলেন, প্রত্যেকেই তার পরিবারের পরিচয় ও রুচি বহন করে। সুতারাং কে কী ভাবলো বা বললো সেটা মাথায় নিয়ে লাভ কী। যার মন সুন্দর সে নিশ্চয় বুঝতে পারবে একটা বাচ্চা ছেলের জন্য বাবা-মাকে কতোটা প্রয়োজন। আমরা আমাদের একমাত্র সন্তানের জন্য একসাথে হয়েছি।

তিনি আরো বলেন, বিজয় দিবস উপলক্ষে জয়ের স্কুলে একটা অনুষ্ঠানে আয়োজন করা হয়েছিলো। জয়ের ক্লাসের সব শিক্ষার্থীর অভিভাবকরাই সন্তানের সঙ্গে মিলিয়ে পোশাক পরেছে। আমিও শাকিবকে বলেছিলাম মিলিয়ে পোশাক পরতে।

সেও রাজি হলো। তাই একই রঙ ও ডিজাইনের পোশাক পরেছি আমরা। এটা নিয়ে সমালোচনার কিছু তো নেই। আমাদের কাছে সন্তানই সবচেয়ে বড় কথা। বাবা-মায়ের সঙ্গে মিলিয়ে পোশাক পরে জয় খুব আনন্দ পেয়েছে। তার আনন্দের মূল আমার কাছে অমূল্য। নিশ্চয় শাকিবের কাছেও তাই।

অপু বিশ্বাস তার পুত্র আব্রাম খান জয়ের জন্য সবার কাছে দোয়া চেয়েছেন।

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Please disable your adblocker or whitelist this site!

error: Content is protected !!