Monday, July 22
Shadow

ঈদ কালেকশন ২০২৩ : ফ্যাশনে নতুন

দুদিন গেলেই ঈদ, ঈদ কালেকশন নিয়ে আজ আমাদের এই আয়োজন। লিখেছেন নিলুফার দিশা

ঈদ কালেকশন ২০২৩ নিয়ে কথা হয় ফেসবুক কমার্স বিবিসাব-এর স্বত্তাধিকারী আনিকা ইবনাত চৌধুরীর সাথে। ঈদ কালেকশন নিয়ে তিনি জানান, ঈদ উপলক্ষে কাতান, কাঞ্জিভরম, জামদানী, তন্তুজ, মাধুরাই, হাফসিল্ক নকশী পাড়, মণিপুরী ইত্যাদি শাড়ির আয়োজন করা হয়েছে। শাড়ির রেঞ্জ: ৭০০-৩০০০ টাকা এর মধ্যে। এবারের ঈদ এ সবথেকে বেশি চাহিদা এবার মাধুরাই শাড়ির।

আরও দেখা যাচ্ছে হাফ সিল্ক নকশী পাড় শাড়ি। হাফ সিল্ক কাপড়ের উপর চুমকি বসিয়ে পাড়ে রঙিন সুতোর কাজ করা আছে, বাঙালীয়ানার নির্মল সৌন্দর্য এর শাড়িটির ভাজে ভাজে প্রকাশ পেয়েছে।


দেশীয় শাড়ি কারখানা থেকে সরাসরি এনে সীমিতমূল্যে ক্রেতাদের কাছে সরবরাহ করাই আমাদের লক্ষ্য।জামদানী শাড়িকে নিয়ে ভবিষ্যতে আরো বেশী কাজ করার ইচ্ছা আছে, এছাড়া আমাদের পেইজ এ কাস্টমাইজড জামদানী অর্ডার করার সুযোগ রয়েছে।

ঈদের জামা

এছাড়াও তাদের রয়েছে আরও একটি শাখা জিবাইস বাই আনিকা যা মুলত মেকওভার সার্ভিস পেইজ। তাদের সার্ভিস রেঞ্জ: ১০০০-৫০০০ টাকা। আনিকা বলেন, “একজন সার্টিফাইড মেকাপ আর্টিস্ট হিসেবে আমি সাধারণত পার্টি মেকাপ, সেমি ব্রাইডাল মেকাপ, আকদের মেকাপ, হলুদের মেকাপ, এনগেজমেন্ট এর মেকাপ এবং ব্রাইডাল মেকাপ করিয়ে থাকি। একদমই সীমিতমূল্যে অথেনটিক প্রোডাক্ট ব্যবহার করে ক্লায়েন্ট এর বিশেষ দিনটিকে স্মরণীয় করে রাখার চেষ্টা করি। হোম সার্ভিস এর পাশাপাশি আমার নিজের বাসায় আমি সার্ভিস দিয়ে থাকি। “

ঈদের শাড়ি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Please disable your adblocker or whitelist this site!

error: Content is protected !!