Friday, March 29
Shadow

শ্রীমঙ্গলের ইকো রিসোর্ট লিচিবাড়ি ইকো রিসোর্ট : ইকো রিসোর্টের ভাড়া ও বিস্তারিত

লিচিবাড়ি ইকো রিসোর্টশীত হোক বর্ষা হোক, ঘুরে বেড়ানোর জন্য আদর্শ জায়গা শ্রীমঙ্গল। সবুজ আর পাহাড় মিলেমিশে একাকার এখানে। আছে দারুণ সব ইকো রিসোর্ট। এর মধ্যে লিচিবাড়ি ইকো রিসোর্ট এক কথায় দারুণ। বাজেটের মধ্যে, মানে কম খরচের মধ্যে শ্রীমঙ্গলের রিসোর্ট এর সন্ধান যারা করছেন, তাদের জন্য আদর্শ ইকো রিসোর্ট লিচিবাড়ি। শ্রীমঙ্গলের সুবিশাল গ্র্যান্ড সুলতানের ঠিক বিপরীত পাশেই এটি।

শ্রীমঙ্গলের সব জায়গায় যাওয়া যাবে এই রিসোর্ট থেকে। পরিবেশ কেমন সেটা ভিডিওতেই দেখে নিন।  এর পাশেই পাবেন গ্রামীণ পরিবেশ, অসামান্য নুরজাহান টি গার্ডেন ও মণিপুরি পাড়া।

লিচিবাড়ি ইকো রিসোর্টের খরচ: একটি ইকো কটেজ (দুটি বিছানা, একটি ঘর) ৩২০০ টাকা। একটি সাধারণ এসি রুম আছে, ভাড়া ২৭০০ টাকা। আর আছে বড় পরিবারের জন্য দুই রুমের বড় কটেজ (মোট তিনটি বেড)। যার ভাড়া ৫৪০০ টাকা।

ছুটির দিন ছাড়া বাকি দিনগুলোতে (সিজন ছাড়া) পাওয়া যাবে ডিসকাউন্ট। শ্রীমঙ্গলের রিসোর্ট মানেই উঁচু নিচু টিলা, গাছপালা আর ঝোপঝাড়, তবে নিরাপত্তা পাবেন একশ ভাগ। এ ধরনের একটি রিসোর্টে থাকলে আর কোনোদিকে যাওয়ারও দরকার হবে না। রাতে কাঠের বারান্দায় বসে শুনতে পাবেন ব্যাঙ আর ঝিঁঝিঁর ডাক। ঘুরতে পারবেন নির্জন পুকুরের চারধারে। বন্ধুদের সঙ্গে উপভোগ করতে পারবেন বারবিকিউ।

রিসোর্টের সবচেয়ে বেশি যেটা ভালো লেগেছে সেটা হলো হলো স্টাফদের ব্যবহার ও সেবা।

যোগাযোগ: 01322-030430

ঘণ্টায় মাত্র ১৫০টাকায় টমটম ভাড়া নিয়ে ঘুরতে চাইলে যোগাযোগ করুন রোমানের সঙ্গে। সে আপনাদের হাসিমুখে ঘুরিয়ে দেখাবে সব। তার নম্বর: 01321-478497

 

 

শ্রীমঙ্গল, শ্রীমঙ্গলের ইকো রিসোর্ট, লিচিবাড়ি ইকো রিসোর্ট, ইকো রিসোর্ট, শ্রীমঙ্গলের কম খরচের রিসোর্ট, সিলেটে কম খরচে থাকার জায়গা, শ্রীমঙ্গলে কোথায় থাকবেন, sreemangal eco resort, eco resort Bangladesh, শ্রীমঙ্গলে কী কী দেখবেন, শ্রীমঙ্গলে কম খরচের রিসোর্ট, গ্র্যান্ড সুলতান, শ্রীমঙ্গলের রিসোর্টের নাম্বার, লিচিবাড়ি ইকো রিসোর্টের নাম্বার, litchibari eco resort, lichibari eco resort,

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Please disable your adblocker or whitelist this site!

error: Content is protected !!