Thursday, May 2
Shadow

টিনএজার লাইফস্টাইল : Accessories-এর খুঁটিনাটি

Accessories
Accessories

সঠিক পোশাকের সঙ্গে সঠিক Accessories না পরলে কিন্তু সাজটাই মাটি! আর ঠিকঠাক অ্যাকসেসরিজ় বাছতে পারলে সাধারণ একটা জামাও হয়ে উঠবে পার্টি ওয়্যার!

তোমাদের প্রত্যেকেরই নিশ্চয়ই আলমারি ভর্তি প্রচুর জামা? আর সঙ্গে দুল, আংটি, ব্যাগ, জুতো, স্কার্ফও জমিয়েছ অনেক? তবে সঠিক পোশাকের সঙ্গে সঠিক Accessories না পরলে কিন্তু সাজটাই মাটি! আর ঠিকঠাক অ্যাকসেসরিজ় বাছতে পারলে সাধারণ একটা জামাও হয়ে উঠবে পার্টি ওয়্যার! তা হলে দেখে নাও অ্যাকসেসরিজ় বাছার খুঁটিনাটি।

 

একসঙ্গে অনেক কিছু পরে নিও না

গয়না পরলে কখনওই একসঙ্গে দুল, হার, আংটি, ব্রেসলেট চলবে না। জমকালো পোশাকের সঙ্গে পরো দুল অথবা হার। গয়না, ঘড়ি, স্কার্ফ, টুপি, সানগ্লাস—একসঙ্গে কখনওই না! মনে রাখবে, Accessories ক্ষেত্রে less is more!

 

Neutral রং-এর পোশাকের সঙ্গে bold অ্যাকসেসরিজ়

সাদা, কালো, গ্রে, নেভি ব্লু পোশাক অনেক আছে? Pair up করো উজ্জ্বল রং-এর Accessories এর সঙ্গে। কালো অথবা নেভি ব্লু ড্রেসের সঙ্গে পরে নাও একটা সরু লাল অথবা হট পিঙ্ক বেল্ট। খাঁকি অথবা অলিভ রং-এর পোশাকের সঙ্গে বেঁধে নাও উজ্জ্বল হলুদ অথবা কমলা স্কার্ফ।

 

সব কিছু ম্যাচ না করাই ভাল

নীল জামার সঙ্গে নীল জুতো, নীল ব্যাগ, নীল দুল? একেবারেই না! পার্পল শার্ট পরছ? নিয়ে নাও লেমন রং-এর ব্যাগ। সাদা বা কালো পোশাক হলে তো চিন্তাই নেই! সঙ্গে যাবে যে কোনও রং-এর অ্যাকসেসরিজ়।

 

সাইজ়ের দিকে নজর

দুটো অ্যাকসেসরিজ় পরলে দুটোই যেন খুব বড় না হয়। বড় একটা দুল পরলে সঙ্গে গলায় পরো সরু চেন। নতুন কেনা বড় হ্যাটটা পরবে ভাবছ? সঙ্গে কিন্তু বড় একটা বেল্টও পরে নিও না!

 

মেকআপও অ্যাকসেসরিজ়

পোশাকের সঙ্গে মানানসই মেকআপই নজর কাড়ার জন্য যথেষ্ট। নেল পলিশ বা নেল আর্ট, নকল আইল্যাশ, ট্যাটু, রঙিন কনট্যাক্ট লেন্স অথবা উজ্জ্বল রংয়ের একটা হেয়ার এক্সটেনশন থাকলে প্রয়োজন হবে না কোনও অ্যাকসেসরিজ়-এরই!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Please disable your adblocker or whitelist this site!

error: Content is protected !!