Saturday, April 20
Shadow

যে কারণে শুটিং বাতিল হলো মিমের

বিদ্যা সিনহা মিম হট ছবিশুটিং বাতিল হলো ঢাকাই ছবির নায়িকা-মডেল বিদ্যা সিনহা মিম এর।  মিমের বিয়ের ১৭ জানুয়ারি কাজে ফেরার কথা ছিল তার। একটি বিজ্ঞাপনের জন্য প্রস্তুতি নিয়েছিলেন তিনি। করোনা পরীক্ষা না করায় শুটিং বাতিল হয়েছে তার।

বিদ্যা সিনহা মিমের পরিবারের একাধিক সদস্য করোনা আক্রান্ত থাকলেও মিম করোনা টেস্ট করাননি। সে কারণে শেষ মুহূর্তে এসে ১৬ জানুয়ারি রাতে তড়িঘড়ি করে শুটিং বাতিল করতে বাধ্য হন বিজ্ঞাপনটির নির্মাতা রনি ভৌমিক। বিষয়টি টিভিসিটির নির্মাণ প্রতিষ্ঠান থেকে বাংলা ট্রিবিউনকে নিশ্চিত করা হয়েছে।

বিদ্যা সিনহা মিম হট ছবি

প্রসঙ্গত, গত ৪ জানুয়ারি জাঁকালো আয়োজনে বিয়ে করেন ঢাকাই ছবির নায়িকা মিম। এর আগে ও পরে হয়েছে কয়েকটি অনুষ্ঠান। তবে তার বিয়ে আয়োজনটি করোনার প্রায় হটস্পটে পরিণত হয়। ৯ জানুয়ারি জানা যায়, করোনা আক্রান্ত হয়েছেন মিমের স্বামী সনি পোদ্দার। সেই সময়ই মিমের পরীক্ষার ফল আসে নেগেটিভ। আক্রান্ত হন অভিনেত্রীর বাবা বীরেন্দ্রনাথ সাহাসহ ওই অনুষ্ঠানে অংশ নেওয়া অনেকেই।

বিদ্যা সিনহা মিম হট ছবি

নতুন করে তার বা পরিবারের সদস্যদের কারও নেগেটিভ ফল না এলেও সম্প্রতি কাজের শিডিউল দিয়েছিলেন এই অভিনেত্রী।

মিম  বলেন, ‘আমার আসলে তেমন কোনও উপসর্গ নেই। এ কারণে টেস্ট করাচ্ছি না। অন্যদিকে পরিবারের সদস্যরাও এখন শারীরিকভাবে সুস্থই মনে হচ্ছে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Please disable your adblocker or whitelist this site!

error: Content is protected !!