Sunday, May 5
Shadow

তনুশ্রীর সঙ্গে সেটে কী হয়েছিল? ভাইরাল হল ১০ বছর আগের ভিডিও

তনুশ্রীমৌখিক অভিযোগ তুলেছিলেন বেশ কিছু দিন আগেই। শেষ পর্যন্ত নানা পটেকরের বিরুদ্ধে পুলিশে অভিযোগ দায়ের করলেন অভিনেত্রী তনুশ্রী দত্ত। নানার পাশাপাশি কোরিওগ্রাফার-পরিচালক গণেশ আচার্যের বিরুদ্ধেও মুম্বইয়ের ওশিওয়াড়া থানায় অভিযোগ দায়ের করেছেন তিনি।

এর মধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি ভিডিও। যেখানে দেখা যাচ্ছে ছবির সেটে তনুশ্রীকে নাচ শেখাচ্ছেন কোরিওগ্রাফার গণেশ। উপস্থিত রয়েছেন নানাও। বলি মহলের একটা অংশ মনে করছে, ‘হর্ন ওকে প্লিজ’ ছবির সেটের ভিডিও এটি। সে দিনই নাকি ওই ঘটনা ঘটেছিল। যদিও তনুশ্রী এ ব্যাপারে মুখ খোলেননি। তবে আনন্দবাজার ডিজিটালের তরফে এই ভিডিয়োর সত্যতা যাচাই করা হয়নি।

ভিডিও লিংক

 https://www.instagram.com/p/BohNn-wHkAR/?utm_source=ig_embed&utm_campaign=embed_video_watch_again

ঘটনাচক্রে, শুটিং সেরে শুক্রবার মুম্বই ফিরেছেন নানা। মুম্বই বিমানবন্দরে টিভি চ্যানেলের ক্যামেরার সামনে আরও এক বার তনুশ্রীর সমস্ত অভিযোগ উড়িয়ে দিয়েছেন তিনি। গাড়িতে উঠতে উঠতে নানা বলেন,  ‘‘যেটা মিথ্যে, সেটা মিথ্যেই। দশ বছর আগেই আমি এর জবাব দিয়ে দিয়েছি।’’

তনুশ্রীর অভিযোগ, ২০০৮ সালে ‘হর্ন ওকে প্লিজ’ ছবির সেটে নানা তাঁর সঙ্গে আপত্তিকর আচরণ করেন। তিনি প্রতিবাদ জানালে নানা একটি রাজনৈতিক দলের কর্মীদের ডেকে এনে তাঁর গাড়ি ভাঙচুর করান। সেই কাজে তাঁকে মদত জোগান গণেশ-সহ কয়েক জন।ওই ঘটনার জেরে থানায় তনুশ্রীর এ দিনের অভিযোগ। ইতিমধ্যেই তনুশ্রীর পাশে দাঁড়িয়েছেন ফারহান আখতার, কাজল, প্রিয়ঙ্কা চোপড়া, আয়ুষ্মান খুরানার মতো তারকারা। এমনকি, কেন্দ্রীয় মন্ত্রী মেনকা গাঁধীও হলিউডের ধাঁচে ‘#মিটুইন্ডিয়া’ আন্দোলন শুরুর প্রয়োজনীয়তার কথা বলেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Please disable your adblocker or whitelist this site!

error: Content is protected !!