Friday, April 26
Shadow

অক্টোবর থেকে মার্কিন সিরিজে বনিতা

বনিতা
বনিতা

গত বছর ১৩ এপ্রিল মুক্তি পাওয়া ‘অক্টোবর’ ছবির কথা মনে আছে? বরুণ ধাওয়ান ছাড়া এই ছবিতে আরও ছিলেন বনিতা সান্ধু ও গীতাঞ্জলি রাও। এই ছবির জন্য বরুণ ধাওয়ান ৬৪তম ফিল্মফেয়ারে সমালোচকদের রায়ে সেরা অভিনেতার পুরস্কার পান। গীতাঞ্জলি রাও এই ছবিতে অনবদ্য অভিনয় করে পান সেরা পার্শ্ব অভিনেত্রীর পুরস্কার। বনিতা সান্ধু পুরস্কার না পেলেও এবার তাঁকে দেখা যাবে মার্কিন টিভি সিরিজে।

সি ডব্লিউ নেটওয়ার্কের জন্য এই বৈজ্ঞানিক কল্পকাহিনিনির্ভর অ্যাকশন সিরিজ তৈরি হচ্ছে। নাম ‘প্যান্ডোরা’। ‘অক্টোবর’ দিয়ে চলচ্চিত্র অভিষেক হওয়ার পর প্রশংসিত হয় সান্ধুর অভিনয়। সবাই ভেবেছিল, এরপর বুঝি চলচ্চিত্রে নিয়মিত হবেন তিনি। কিন্তু সবার ধারণা ভুল প্রমাণ হয়েছে। তাঁকে দেখা যায়নি আর কোনো চলচ্চিত্রে। দিলজিৎ দোসাঙ্গের একটা মিউজিক ভিডিও ছাড়া আর কোনো ভারতীয় প্রজেক্টও সাইন করেননি তিনি। তবে কিসের জন্য অপেক্ষা করছিলেন? মার্কিন এই টিভি সিরিয়ালের জন্য নয়তো? তাহলে বলতেই হয়, অপেক্ষার পালা শেষ। সবুরে মেওয়া ফলেছে। আনুষ্ঠানিকভাবে ঘোষণা এসেছে, এই প্রজেক্টে যুক্ত হচ্ছেন বনিতা সান্ধু।

গত মঙ্গলবার সি ডব্লিউর অফিশিয়াল পেজ থেকে বলা হয়, ‘আমরা অত্যন্ত আনন্দের সঙ্গে জানাচ্ছি, বৈজ্ঞানিক কল্পকাহিনিনির্ভর অ্যাকশন সিরিজ “প্যান্ডোরা”তে সান্ধুর মতো দারুণ অভিনয়শিল্পীর সংশ্লিষ্টতা নিশ্চিত হয়েছে।’ বনিতা সান্ধু আবার এটি টুইটারে শেয়ার করে লিখেছেন, ‘দারুণ আনন্দের সঙ্গে আমার পরবর্তী প্রজেক্টের ঘোষণা দিচ্ছি।’

এই সিরিজে আরও থাকবেন অলিভার ডেঞ্চ আর নোয়াহ হান্টলের মতো অভিনয়শিল্পীরা। এই সিরিজের নির্মাণপ্রক্রিয়া শুরু হয়ে গেছে। শুটিং হবে বুলগেরিয়ায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Please disable your adblocker or whitelist this site!

error: Content is protected !!