Saturday, April 27
Shadow

মানুষের জীবনে অনেক সমস্যা তৈরি হয় : নওশাবা

নওশাবা

মানুষের জীবনে অনেক সমস্যা তৈরি হয় : নওশাবা

থেমে যাওয়ার মতো মানুষ আমি নই। মানুষের জীবনে অনেক সমস্যা তৈরি হয়। সেগুলোকে ডিঙিয়ে সফলতার পথে হাঁটতে হবে। তবেই বিজয় আসে। জনপ্রিয় অভিনেত্রী কাজী নওশাবা আহমেদ নিজেকে নিয়ে এভাবে কথাগুলো বললেন। চার মাস অভিনয় থেকে দূরে ছিলেন তিনি। এখন আবার সরব সময় পার করছেন বলে জানান। সম্প্রতি প্রথমবারের মতো পাপেট শো নির্দেশনা দিয়েছেন এই অভিনেত্রী।

গেল ৬ই এপ্রিল বাংলা একাডেমিতে এটির আয়োজন করা হয়। এই
অভিনেত্রী সর্বশেষ ২০০৯ সালে সিসিমপুরে পাপেট শো করেছিলেন। গেল ১৪ই জানুয়ারি নির্মাতা দীপঙ্কর দীপনের ‘টক্কর’ শিরোনামের একটি সিরিয়ালের মধ্য দিয়ে নওশাবা শুটিংয়ে ফেরেন। এরইমধ্যে এই সিরিয়ালের শুটিং শেষ করেছেন তিনি। এই অভিনেত্রীর আরো দু’টি ধারাবাহিক প্রচার হচ্ছে এটিএন বাংলা ও চ্যানেল আইয়ে। ধারাবাহিক দু’টি হলো ‘সোনালি দিন’ ও ‘সাত ভাই চম্পা’। মুক্তির অপেক্ষায় আছে তার অভিনীত তিনটি চলচ্চিত্র।

ছবিগুলো হলো- এন রাশেদ চৌধুরীর ‘চন্দ্রাবতী’, মিজানুর রহমান লাবুর ‘৯৯ ম্যানশন’ ও  ওয়াহিদ তারেকের ‘আলগা নোঙর’। নিজের ব্যস্ততা প্রসঙ্গে এই অভিনেত্রীর ভাষ্য, পাপেট শো নিয়ে বেশ কিছুদিন ব্যস্ত ছিলাম। নতুন কোনো কাজ করতে পারিনি। হাতে বেশকিছু নাটকের কাজ আছে। চলতি মাসে এগুলোর কাজ শেষ করবো।

https://www.youtube.com/watch?v=AoO_iZhlnGs&fbclid=IwAR16qDs832d57pNtySpHxJEi_4vSOV0y9ItGB3L-Zu6dqNDfxrIdoChIZDo

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Please disable your adblocker or whitelist this site!

error: Content is protected !!