Friday, May 3
Shadow

বেসামাল নেইমার ! দর্শককে ঘুষি‍! (ভিডিওসহ)

নেইমার

বেসামাল নেইমার ! দর্শককে ঘুষি‍! (ভিডিওসহ)

চ্যাম্পিয়নস লিগের ম্যাচ নিয়ে সোশ্যাল সাইটে গালাগাল করায় আগের দিনই তাকে তিন ম্যাচ নিষিদ্ধ করা হয়েছে। ইউরোপসেরার প্রতিযোগিতার পরবর্তী আসরে তার এই সাজা কার্যকর হবে। এর মাঝেই আরেক অপকর্ম করে বসলেন ব্রাজিল সুপারস্টার নেইমার। রেনেঁর কাছে পেনাল্টিতে হেরে ফরাসি কাপের শিরোপা জয়ের স্বপ্নে শেষ হয়ে গেছে পিএসজির জন্য। নিজের প্রত্যাবর্তনের ম্যাচ হেরে নেইমার এমন এক কাণ্ড করলেন, যা নিয়ে এখন সোশ্যাল সাইট সরগরম।

শনিবার রাতে ম্যাচের প্রথমার্ধের ২১ মিনিটের মধ্যেই ২-০ গোলে এগিয়ে গিয়েছিল পিএসজি। ১৩ মিনিটে প্রথম গোল করেন ব্রাজিলিয়ান রাইটব্যাক দানি আলভেস, পরের গোলটা করেন নেইমার। এরপরেই পাল্টা আক্রমণে ম্যাচে ফিরে রেনেঁ। ৪০ মিনিটে আত্মঘাতী গোল করেন পিএসজির ডিফেন্ডার প্রেসনেল কিমপেম্বে। ৬৬ মিনিটে রেনেঁকে সমতায় ফেরান সেন্টারব্যাক মেক্সার। এক পর্যায়ে ম্যাচ গড়ায় টাইব্রেকারে। পেনাল্টি শ্যুটআউট থেকে ৬-৫ ব্যবধানে পিএসজিকে হারিয়ে তাদের স্বপ্নভঙ্গ করে রেনেঁ।

ম্যাচ শেষে রানার্সআপ মেডেল নেওয়ার জন্য গ্যালারির দর্শকদের মধ্য দিয়ে যাচ্ছিলেন পিএসজির খেলোয়াড়েরা। আশপাশের দর্শকেরা প্রিয় খেলোয়াড়দের ছবি তুলছেন, ভিডিও করছেন। নেইমারের বিষয়টা পছন্দ হয়নি। এক ভক্তের হাত থেকে ফোন কেড়ে নিতে চাইলেন তিনি। শুধু তাই নয়, ফোন না নিতে পেরে তার দিকে ঘুষি মারতে যান নেইমার! পরে পিএসজির অন্য খেলোয়াড়েরা তাকে ধরাধরি করে ওপরে নিয়ে যান।

নেইমারের এই লজ্জাজনক মুহূর্ত মোবাইল ফোনের ক্যামেরায় ধারণ করেন বেশ কয়েকজন দর্শক। তারপর যথারীতি সেই ভিডিও সোশ্যাল সাইটে ভাইরাল হয়ে যায়। এখনো জানা যায়নি সেই ভক্ত নেইমারকে উসকানিমূলক কিছু বলেছিলেন কি না। দুজনের মধ্যে উত্তপ্ত বাক্যবিনিময় হয়েছিল, তা ঠিকই বোঝা যাচ্ছে। এখন দর্শকের দিকে তেড়ে যাওয়ার জন্য নেইমারের কী শাস্তি হবে তা সময়ই বলে দেবে।

দেখুন সেই ভিডিও :

https://www.youtube.com/watch?v=Geg0SPadJxM&feature=youtu.be&fbclid=IwAR2b8w7fdQZRbC9ymb8YOuwvgz6_M7oVDYTqtclHclpRns0WbSsMs6eA_-w

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Please disable your adblocker or whitelist this site!

error: Content is protected !!