Friday, April 19
Shadow

Today’s Bangladeshi Model: Nusrat Faria নুসরাত ফারিয়া

নুসরাত ফারিয়া মাজহার (জন্ম: ৮ সেপ্টেম্বর, ১৯৯৩)। নুসরাত ফারিয়া হলেন বাংলাদেশের একজন উপস্থাপক এবং মডেল। বিজ্ঞাপনচিত্রে গ্লামারাস হিসেবে উপস্থিতি এবং ভিন্নধর্মী উপস্থাপনার কারণে তিনি পরিচিত।

 

২০১৫ সালে বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনার আশিকী চলচ্চিত্র দিয়ে তার বড় পর্দায় অভিষেক হয়। এই কাজের জন্য তিনি শ্রেষ্ঠ নবীন অভিনয়শিল্পী বিভাগে মেরিল-প্রথম আলো পুরস্কার অর্জন করেন।

২০১৪ সালে রেদওয়ান রনি পরিচালিত মরীচিকা চলচ্চিত্রে নায়িকা হিসেবে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছিলেন , কিন্তু অজ্ঞাত কারণে চলচ্চিত্রটির কাজ শুরু হয়নি। বরং কিছুদিন পরে চলচ্চিত্রে নাম এবং পাত্র-পাত্রী বদল করে রেদওয়ান রনি নতুন চলচ্চিত্রের কাজ শুরু করেন।

 

নুসরাত ফারিয়া মাজহার ১৯৯৩ সালের ৮ সেপ্টেম্বর চট্টগ্রামে জন্ম নেন।  অভিনেত্রী মাহিয়া মাহীর সঙ্গে জাজ মাল্টিমিডিয়ার সম্পর্কের অবনতি ঘটলে, জাজ মাল্টিমিডিয়া তাদের নতুন নায়িকা হিসেবে নুসরাত ফারিয়াকে সবার সামনে তুলে ধরেন এবং বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনার চলচ্চিত্র প্রেমী ও প্রেমীর অভিনেত্রী হিসেবে ঘোষণা করেন। তবে প্রেমী ও প্রেমীই নুসরাত ফারিয়ার প্রথম চলচ্চিত্র নয়।

 

তার শৈশব কেটেছে ঢাকার আর্মি ক্যান্টনমেন্টে; বর্তমানেও সেখানেই বসবাস করছেন। তার দাদা একজন সেনা কর্মকর্তা হওয়ায় ঢাকা সেনানিবাসে তাদের বসবাস।ফারিয়া ২০২০ সালে রনী রিয়াদ রাশিদকে বিয়ে করেন।

 

নুসরাত ফারিয়ার হট ছবি দেখুন।

নুসরাত ফারিয়ার হট ছবি

নুসরাত ফারিয়ার ছবি

নুসরাত ফারিয়া

নুসরাত ফারিয়ার হট ছবি

চিত্রনায়িকা নুসরাত ফারিয়া বেশ ফ্যাশনসচেতন। দেশ ও দেশের বাইরে থেকে জামাকাপড় সংগ্রহ করা তাঁর সখ। তাঁর পোশাকের ঝুড়িতে আছে অসংখ্য নামী ব্র্যান্ডের জামাকাপড়। সেখান থেকে নতুন ও পুরোনো মিলে দুই শতাধিক পোশাক যাচ্ছে সুবিধাবঞ্চিত মানুষের কাছে। দশ টাকার বিনিময়ে সেই পোশাক আগামী ঈদুল আজহায় সুবিধাবঞ্চিত মানুষদের হাতে তুলে দেওয়া হবে।

জানান, ফাউন্ডেশনের কাপড় বিতরণের পরিকল্পনা পছন্দ হয়েছে তাঁর। সে কারণেই গত ৩১ মে ফাউন্ডেশনের হাতে পোশাকগুলো তুলে দিয়েছেন তিনি। একেবারেই নতুন বা দুই–একবার ব্যবহার করা পোশাক আছে এই তালিকায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Please disable your adblocker or whitelist this site!

error: Content is protected !!