Tuesday, April 30
Shadow

‘আমাকে খুব কুরুচিকরভাবে দেখানো হয়েছে ইউটিউবে’ : পুনম

পুনম

‘আমাকে খুব কুরুচিকরভাবে দেখানো হয়েছে ইউটিউবে’ : পুনম

দীর্ঘদিন ধরে শুধু টার্গেটেই ছিলেন না, উদ্দেশ্যপ্রণোদিতভাবে তার নামে কুৎসাও রটানো হয়েছে। এমনকি তার সোশ্যাল মিডিয়ার অ্যাকাউন্টও হ্যাক করা হয়েছে অনেকবার। সম্প্রতি এমন অভিযোগ করেছেন বলিউড অভিনেত্রী পুনম কাউর।

 

ইন্ডিয়া টাইমসের খবরে বলা হয়েছে, ৩৬টি ইউটিউব চ্যানেলের বিরুদ্ধে হায়দরাবাদ থানায় অভিযোগ করেছেন পুনম। তার অভিযোগ, এই ইউটিউব চ্যানেলগুলোতে তাকে খুব কুরুচিকরভাবে দেখানো হয়েছে। এ কারণে তার ব্যক্তিগত জীবনে ঝড় বয়ে গেছে।

পুনমের মতে, এর পেছনে গভীর কোনো রাজনৈতিক ষড়যন্ত্র রয়েছে। কারণ তার সঙ্গে একবার ফোনে অভিনেতা-রাজনীতিবিদ পবন কল্যাণের কথা হয়েছিল, সেই অডিও ট্যাপ করেও ইউটিউবে আপলোড করে দেওয়া হয়।

 

অনেকদিন ধরে এসব হচ্ছে উল্লেখ করে এই অভিনেত্রী জানান, তিনি আর সহ্য করবেন না। এর পেছনে কিছু নির্দিষ্ট গ্রুপের হাত রয়েছে। এ সময় তাদের তিনি ভালো করেই চেনেন বলে জানান পুনম।

 

এ ব্যাপারে জানতে চাইলে হায়দরাবাদ সাইবার ক্রাইমের তরফে অ্যাডিশনাল ডেপুটি কমিশনার রঘুবীর বলেছেন, ‘আমরা অভিযোগ পেয়েছি। উপযুক্ত ব্যবস্থা নেব।’

https://www.youtube.com/watch?v=Geg0SPadJxM&feature=youtu.be&fbclid=IwAR28UxjTLzBH6rq0RRf7t_WsGFM0gx642XSx29cf1G-DNOoqXl6-mLqW1eo

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Please disable your adblocker or whitelist this site!

error: Content is protected !!