Monday, May 13
Shadow

চরিত্রের প্রয়োজনে ‘মোটা’ হলেন মোশাররফ করিম

ঈদ-উল-ফিতরে আসছে মোশাররফ করিম অভিনীত নাটক ‘ফ্যাট ম্যান। বর্তমানে কক্সবাজারে চলছে নাটকটির শুটিং। নাটকটি রচনা ও পরিচালনা করছেন নাট্য নির্মাতা সাগর জাহান। মোশাররফ করিম ছাড়াও এতে অভিনয় করেছেন সাবিলা নূর, আ খ ম হাসান, আরফান আহমেদ, ফারুক আহমেদ, শানারেই দেবি শানু, ও নওশাবাসহ আরও অনেকে। নাটকটি প্রচারিত হবে বাংলাভিশনে।

নির্মাতা সাগর জাহান প্রিয়.কমকে বলেন, ‘ঈদে যে সময়ে আমার ‘আরমান ভাই’, ‘সিকান্দার বক্স’, ‘এভারেজ আসলাম’ প্রচার হতো, সেখানে এভারেজ আসলামের জায়গায় ফ্যাট ম্যানটা যাবে। বাংলাভিশনের ৭ পর্বের নাটক। এভারেজ আসলাম গত বছর শেষ করলাম, এ বছর আর করছি না। এতে ফ্যাট ম্যানের ভূমিকায় অভিনয় করছেন মোশাররফ করিম।’

নাটকের গল্প সম্পর্কে সাগর জাহান বলেন, ‘মোশাররফ করিম গার্ল স্কুলের একজন পিটি টিচারের ভূমিকায় অভিনয় করছেন। তিনি জন্মগতভাবে মোটা নন। গত ৩ বছরে তিনি মোটা হয়েছেন। মোদ্দাকথা নাটকটি মূলত একজন মোটা মানুষের গল্প নিয়ে তৈরি।’

আর এই নাটকের চরিত্রের প্রয়োজনে নিজেকে মোটা মানুষ হিসেবে তৈরি করলেন মোশাররফ। আর এর পুরোটাই মেকআপ ম্যান ও নির্মাতার কারসাজিতে সম্ভব হয়েছে।

নাটকের গল্পে দেখা যাবে ফেসবুকে মোশাররফ করিমের সঙ্গে সাবিলা নূরের একটা সম্পর্ক হয়। সেই জায়গা থেকে সাবিলা নূর তাকে বলে কক্সবাজার আসতে, দেখা করতে।

মোশাররফ করিমের প্রোফাইল পিকচারের ছবি ছিল লতা-পাতা, ফুল-ফলের। সাবিলা চিন্তাও করতে পারেনি যে একজন মানুষ এরকম মোটা হতে পারে। আর সেই মানুষটার সঙ্গে তার দিনের পর দিন চ্যাটিং হয়েছে। এভাবেই গল্পের শুরু।

কক্সবাজারে টানা ৮ দিন চলবে ‘ফ্যাট ম্যান’ নাটকের শুটিং। আজ দ্বিতীয় দিনের শুটিং চলছে বলে প্রিয়.কমকে জানান সাগর জাহান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Please disable your adblocker or whitelist this site!

error: Content is protected !!