Thursday, May 2
Shadow

একমঞ্চে আবারও শাকিব-অপু

শাকিব-অপু

বিবাহ বিচ্ছেদের পর একসঙ্গে কম দেখা গিয়েছে বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় জুটি শাকিব-অপু বিশ্বাসকে। শাকিব-অপু এবার সামনা সামনি হয়েছেন সেটাও সন্তান আব্রাহাম খান জয়ের জন্য। আবার কলকাতায় শাকিব শুটিংয়ের সময় কাকতালীয়ভাবে তাদের দেখা হয়। এভাবে দু একবার তাদের মধ্যে দেখা হলেও একমঞ্চে দেখা যায়নি সাবেক এই দম্পতিকে। এবার দুই জনপ্রিয় অভিনেতা ও অভিনেত্রীকে দেখা যায় একমঞ্চে।

সম্মাননা নিতে একই অনুষ্ঠানে আসেন তারা। শুক্রবার রাতে আগারগাঁওয়ের ফিল্ম আর্কাইভ ভবন মিলনায়তনে চলচ্চিত্রে বিশেষ ভূমিকা রাখায় তাদের সম্মাননা জানায় বাংলাদেশ চলচ্চিত্র সাংবাদিক সমিতি (বাচসাস)।

 

২০১৭ সালে মুক্তিপ্রাপ্ত ছবি ‘সত্তা’র সুবাদে সেরা অভিনেতা হিসেবে পুরস্কার পান শাকিব খান। আর একই বছর মুক্তিপ্রাপ্ত ‘রাজনীতি’ ছবির জন্য শ্রেষ্ঠ অভিনেত্রীর পুরস্কার পান অপু বিশ্বাস। তারা দু’জনেই তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ ও গুণী অভিনেতা আলমগীরের হাত থেকে এই সম্মাননা গ্রহণ করেন।

একমঞ্চে শাকিব-অপু

প্রসঙ্গত, ২০০৮ সালে বিবাহ বন্ধনে অবদ্ধ হন বাংলা ছবির জনপ্রিয় জুটি শাকিব খান ও অপু বিশ্বাস। তাদের সন্তান আব্রাম খান জয়ের জন্ম ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর। আব্রামের জন্মের মাস ছয়েক পর তাদের বিয়ের বিষয়টি জানাজানি হয়। বহু নাটকীয়তার পর ২০১৮ সালের মার্চে তাদের বিবাহ বিচ্ছেদ হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Please disable your adblocker or whitelist this site!

error: Content is protected !!