Sunday, April 28
Shadow

বচ্চন স্যার ও আমি হিট জুটি : তাপসী পান্নু

তাপসী পান্নু
তাপসী পান্নু

পর্দায় পরিচিতি ‘পাওয়ার গার্ল’ হিসেবে। ‘পিংক’ ছবি যার প্রমাণ। সাহসী নারীর চরিত্রে অভিনয় করে তাক লাগিয়ে দিয়েছিলেন তাপসী পান্নু । সহশিল্পী হিসেবে পাশে পেয়েছিলেন বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চনকে। আবার দুজনকে দেখা যাবে একসঙ্গে। নতুন একটি ছবিতে।

স্পেনের দ্য ইনভিজিবল গেস্ট ছবির রিমেক হবে এটি। সেখানেই পর্দা ভাগ হবে সিনিয়র বচ্চনের সঙ্গে। সুজয় ঘোষ পরিচালিত পিংক ছবির পরে দুই বছরের মাথাতেই আবার বচ্চনের সঙ্গে অভিনয়। নিঃসন্দেহে তাপসী পান্নুর ক্যারিয়ারে এক দারুণ ঘটনা। উচ্ছ্বসিত তাপসীও।

বললেন, ‘ছবিটি নিয়ে আমি খুবই রোমাঞ্চিত। সবাই অমিতাভ বচ্চনের সঙ্গে কাজ করার জন্য মুখিয়ে থাকে। সেখানে আমি কিনা দুই বছর হতে না হতেই তাঁর সঙ্গে কাজ করার সুযোগ পেলাম। যখন মানুষ বলে, বচ্চন স্যার ও আমি হিট জুটি। আমার দারুণ লাগে। আমরা ১৪ জুনের মধ্যেই শুটিংয়ে নামছি।’

২০১০ সাল থেকে তাপসী কাজ করেছেন দক্ষিণি ছবিতে। বলিউডে অভিষেক হলো মাত্র কয়েক বছর। এর মধ্যেই পর্দায় নিজের একটা ইমেজ গড়ে তুলেছেন। সাহসী নারী। পরিচালকেরাও ওই চরিত্রে বেছে নেন তাপসীকে। পিংক ছবির পরে তাই অমনই একটি চরিত্রে আবার দেখা গেল একটি স্বল্পদৈর্ঘ্য ছবিতে। সেখানে কুংফু-কারাতে শেখান এই অভিনেত্রী। এক কথায় বলতে গেলে সেলফ ডিফেন্স ইন্সট্রাক্টর।

স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র নিয়ে খুব বেশি আগ্রহ নেই তাপসীর। কিন্তু চমৎকার গল্প হলে ছাড় দিতে রাজি নন তিনি। তাপসীর কথা, ‘পরিচালক আমার বন্ধু। আমার ভাবনা, এই মুহূর্তে কোনো স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করব না। কিন্তু গল্পটি আমায় অভিনয় করতে আগ্রহী করেছে।’

প্রশংসিত হয়েছেন সালমান খানের জড়ুয়া ছবির পরের কিস্তি জড়ুয়া টুতে অভিনয় করে। স্বল্পদৈর্ঘ্যের অভিনয় নিয়েও প্রশংসা জুটছে। হাতে আছে তড়কা, শরমাসহ বেশ কটি ছবি। তবে সাফল্যের পালক জুটেছে পিংক ছবিতে অভিনয় করেই। সেখানে সঙ্গে ছিলেন বিগ বি। নতুন ছবিতে আবারও সঙ্গী হবেন অমিতাভের। আরেকটি সফল ছবি আসছে কি?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Please disable your adblocker or whitelist this site!

error: Content is protected !!