Thursday, May 2
Shadow

পথচলা কি ভাবে: সাফা কবির !

সাফা কবিরের সাফা কবির

 

বর্তমান সমেয়র জনপ্রিয় ও উদীয়মান বাংলাদেশি মডেল এবং টেলিভিশন অভিনেত্রী সাফা কবির। তিনি মডেলিংয়েরর মাধ্যমে মিডিয়া জগতে আত্মপ্রকাশ করেন । এরপর লাইম লাইটে আসেন নাটক ‘অলটাইম দৌড়ের ওপর’ অভিনয়ের মাধ্যমে।

এছাড়া উল্লেখযোগ্য কিছু নাটক হলো: একা মেয়ে, ভালবাসা ১০১, ইউনির্ভাসিটি, ব্রেক ম্যাজিক, জোনাক পোকা, তোমাকে আসতেই হবে, কে তুমি অপরাজিতা, লাভ লিংক, স্যাটেলাইট ম্যান, আমাদের গল্পটা এমনও হতে পারত, দেয়াল, অক্ষর, কানামাছি এবং তবুও ভালোবাসির মাধ্যমে খুব অল্প সময়ে তিনি বাংলাদেশের টেলিভিশন নাটকের অন্যতম সফল ও আলোচিত ব্যস্ত অভিনেত্রী হয়ে ওঠেন। বতর্মানে একটি টেলিভিশন কাহিনীচিত্রে অভিনয় করেছেন ইরফান সাজ্জাদ ও সাফা কবির। নাম ‘জাপটে থাকুক প্রেম’।

নাটকটি সেতু আরিফের রচনা এবং পরিচালনা করেছেন রাইসুল তমাল। নাটকটি প্রযোজনা করেছেন শফিকুল ইসলাম মাসুদ। এতে জুবায়ের চরিত্রে অভিনয় করেছেন ইরফান সাজ্জাদ এবং রাকা চরিত্রে দেখা যাবে সাফা কবিরকে। ইরফান সাজ্জাদ ও সাফা কবির ছাড়াও আরও অভিনয় করেছেন তিয়া রহমান, মিলি বাশার ও ফয়সাল হাসান। নাটকটি আগামী ২০ ডিসেম্বর রাত ৮টায় আরটিভিতে প্রচার করা হবে বলে পরিচালক সূত্রে জানা যায়। ‘জাপটে থাকুক প্রেম’ কাহিনীচিত্রের শুটিং ঢাকার বিভিন্ন লোকেশনে ইতিমধ্যেই শেষ হয়েছে।

 

এ প্রসঙ্গে সাফা কবির জানান, আমার অভিনয় হয়তো হাজারো তরুণের মন কেড়েছেন। তবে আমি কোনোদিন অভিনয়ের ধারেকাছেও ছিলাম না। এমনকি ক্যামেরার সামনেও দাঁড়াইনি। তবুও এখন মিডিয়া প্লাটফমের্ একজন মডেল অভিনেত্রী হিসেবে দাঁড়িয়েছি! এটি হয়তো সবার ভালোবাসায় সম্ভব হয়েছে। তবে রাহাত রহমানের নিদের্শনায় ‘প্রাণ পিনাট বার’-এর বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করে মূলত আলোচনায় আসা। এ বিজ্ঞাপনের ‘ফেসবুকিং পারে না’ এই সংলাপটি বেশ জনপ্রিয়তা পায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Please disable your adblocker or whitelist this site!

error: Content is protected !!