Tuesday, April 30
Shadow

টাঙ্গাইলের খবর : কালিহাতীতে ৭ম শ্রেণির ছাত্রী গর্ভবতী থানায় মামলা

গ্রাম বাংলার খবর ময়মনসিংহের খবর ফেনীর পিরোজপুরের ঝালকাঠির ফরিদপুরের ঢাকার রাজশাহীর চট্টগ্রামের কক্সবাজারের পাবনার নোয়াখালীর লক্ষ্মীপুরের সাতক্ষীরার সাভারের গাজীপুরের ভোলার পটুয়াখালীর তেঁতুলিয়ার কুমিল্লার বরিশালের চাঁদপুরের নারায়ণগঞ্জের সিলেটের কুষ্টিয়ার শরিয়তপুরের হবিগঞ্জের মৌলভীবাজারের শ্রীমঙ্গলের টেকনাফের নীলফামারীর যশোরের খুলনার ঝিনাইদহের নেত্রোকোণার গাইবান্ধার রংপুরের দিনাজপুরের পঞ্চগড়ের চাপাইনবাবগঞ্জের নাটোরের টাঙ্গাইলের সিরাজগঞ্জের বগুড়ার নওগাঁর জামালপুরের কিশোরগঞ্জের ব্রাহ্মণবাড়িয়ার রাজবাড়ীর নরসিংদীর মাদারিপুরের গোপালগঞ্জের বেনাপোলের সুনামগঞ্জের চুয়াডাঙ্গার জয়পুরহাটের মেহেরপুরের মানিকগঞ্জের

টাঙ্গাইলের কালিহাতী পৌর এলাকার দক্ষিণ বেতডোবা গ্রামে ৭ম শ্রেণির ছাত্রী ৮ মাসের গর্ভবতী হওয়ার ঘটনায় ধর্ষিতার মা বাদি হয়ে ৪ জনকে আসামি করে কালিহাতী থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছে।

মামলার বিবরণে জানা যায়, গত ৮ অক্টোবর আনুমানিক রাত ৮টায় মামলার আসামি কালিহাতী পৌরসভার দক্ষিণ বেতডোবা গ্রামের মৃত. যুগেশ চন্দ্র পালের ছেলে ষষ্টি চন্দ্র পাল (৫০) ওই ছাত্রীকে তার ঘরের ভিতর ডেকে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। ছাত্রীটি লোক লজ্জার ভয়ে ঘটনাটি গোপন রাখে। এরই এক পর্যায়ে ছাত্রীটির শারীরিক অবস্থা বেড়ে উঠা দেখে তার মা জিজ্ঞাসাবাদ করলে ঘটনাগুলো বিস্তারিত জানায়। ছাত্রীটি বর্তমানে ৮ মাসের গর্ভবতী। স্থানীয়ভাবে বিষয়টি মিমাংসা না হওয়ায় ধর্ষিতার মা বাদি হয়ে ৪ জনকে আসামি করে কালিহাতী থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করে। কালিহাতী থানার ওসি মীর মোশারফ হোসেন বলেন, মামলার আসামিরা পলাতক রয়েছে। তাদের গ্রেফতার করার জন্য বিভিন্ন জায়গায় অভিযান অব্যাহত রয়েছে। আশা করছি দ্রæত সময়ের মধ্যে আসামিদের গ্রেফতার করা সম্ভব হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Please disable your adblocker or whitelist this site!

error: Content is protected !!