Saturday, April 27
Shadow

রোনালদোর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ

২০০৯-এর ঘটনা। এতদিন পর হঠাৎ করেই কবর থেকে উঠে আসা মতো ঘটনা! এক মার্কিন মহিলা ক্রিশ্চিয়ানো রোনালদোর বিরুদ্ধে চাঞ্চল্যকর অভিযোগ আনলেন। জার্মান ম্যাগাজিন দের স্পিগেল-এ সম্প্রতি এক প্রতিবেদন প্রকাশ করা হয়েছে। সেখানে ক্যাথরিন মায়োরগা নামের ঐ মার্কিন মহিলা জানিয়েছেন, ২০০৯ সালে লাস ভেগাসের পামস প্লেস হোটেলে তাকে ধর্ষণ করেছিলো রোনালদো।

তা হলে তখনই কেন ক্যাথরিন ব্যাপারটাকে প্রকাশ্যে আনেননি? এটাই তো এখন বড় প্রশ্ন। সেক্ষেত্রে ক্যাথরিনের বক্তব্য, রোনালদো তাকে ৩ লাখ ৭৫ হাজার মার্কিন ডলার দিয়েছিলেন। পর্তুগিজ তারকা ব্যাপারটাকে কোর্টের বাইরেই রফাদফা করেছিলেন। সেই সময় ওই পরিমাণ অর্থ হাতে পেয়ে এবং রীতিমতো ভীত-সন্ত্রস্ত হয়ে ক্যাথলিন আর ধর্ষণের ঘটনাটা প্রকাশ্যে আনতে পারেননি। জার্মান ম্যাগাজিন দের স্পিগেল একটি ভিডিও প্রকাশ করেছে। তাতে ক্যাথলিনের আইনজীবী সরাসরি রোনালদোর বিরুদ্ধে অভিযোগ করছেন বলে দেখা যাচ্ছে।

এদিকে, রোনাল্ডোর আইনজীবী সেই ম্যাগাজিনের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ার হুমকি দিয়েছেন। দের স্পিগেল-এর প্রকাশিত তথ্য অনুযায়ী, রোনালদো তার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ অস্বীকার করেছেন। সিআর সেভেন জানিয়েছেন, ২০০৯-এ সেই সময় ক্যাথলিন তার সঙ্গে স্বেচ্ছায় যৌনতায় লিপ্ত হয়েছিলেন। ফলে তাতে ধর্ষণের অভিযোগ ভিত্তিহীন।

প্রসঙ্গত, দেড় বছর আগেও দের স্পিগেল রোনালদোর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনেছিল। সেবারও তারা বলেছিল, ক্যাথলিনকে যৌন হেনস্থা করেছিলেন রোনালদো। কিন্তু গতবারের অভিযোগ ধোপে টেকেনি। আরও একবার তারা এই ফুটবল তারকার বিরুদ্ধে চাঞ্চল্যকর অভিযোগ করেছে। ম্যাগাজিনের তরফে দাবি করা হয়েছে, এই প্রসঙ্গে তারা একাধিকবার রোনালদোকে প্রশ্ন করেছে। কিন্তু কোনো সময়ই রোনালদো কোনো উত্তর দেননি। জিনিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Please disable your adblocker or whitelist this site!

error: Content is protected !!