Tuesday, May 7
Shadow

ভোটকে কেন্দ্র করে সুবর্ণচরে আবারও ‘ গণধর্ষণ ’

গণধর্ষণ

নোয়াখালীর সুবর্ণচরে উপজেলা পরিষদ নির্বাচনের ভোটকে কেন্দ্র করে আবারও এক নারীকে গণধর্ষণ করার অভিযোগ উঠেছে। ভাইস চেয়ারম্যান প্রার্থীকে ভোট দেওয়াকে কেন্দ্র করে প্রতিপক্ষের লোকজন ছয় সন্তানের ওই জননীকে গণধর্ষণ করে।

গতকাল রোববার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার উত্তর বাগ্গা গ্রামের রুহুল আমিনের মৎস্য খামারে এ ঘটনা ঘটে। পরে রাত সাড়ে ১২টার দিকে আহত অবস্থায় ওই নির্যাতিতাকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

নির্যাতিতা নারী অভিযোগ করে জানান, ৩১ মার্চ উপজেলা ভাইস চেয়ারম্যান পদে ভোট চলছিল। তিনি ও তার স্বামী চশমা প্রতীকের প্রার্থী তাজ উদ্দিন বাবরকে ভোট দেন। সন্ধ্যায় তিনি ও তার স্বামী মোটরসাইকেলযোগে বাগ্গা গ্রামে নিজেদের বাড়িতে যাওয়ার পথে তালা প্রতীকের প্রার্থীর সমর্থক ইউসুফ মাঝির নেতৃত্বে ১০-১২ জন পথে থামিয়ে তাদের মারধর করে।

এ সময় বেচু মাঝি, বজলু ও আবুল বাসার নামে তালা প্রতীকের তিন সমর্থক ওই নারীকে পার্শ্ববর্তী রুহুল আমিনের মৎস্য প্রজেক্টে নিয়ে গিয়ে ধর্ষণ করে। পরে তার স্বামীর চিৎকারে এলাকার লোকজন এসে তাদের উদ্ধার করে এবং রাতে হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করে বলেও জানান ধর্ষিতা নারী।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে এবং হাসপাতালে নির্যাতিতাকে দেখতে যান অতিরিক্ত পুলিশ সুপার দীপক জ্যোতি খিষা। পরে তিনি সাংবাদিকদের বলেন, নির্যাতিতার অভিযোগ খতিয়ে দেখা হচ্ছে। এ বিষয়ে দ্রুত আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।

 

https://www.youtube.com/watch?v=r0t64gzuqtg&t=6s&fbclid=IwAR0HYlQ0sNUpCMj1n6WiO_s9F9OW8zubYuJaVKTsQLsuQT6nC8Ik1f45lOg

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Please disable your adblocker or whitelist this site!

error: Content is protected !!