Tuesday, May 14
Shadow

সালমানের ভাবি মালাইকাকে বিয়ে করছেন অর্জুন!

মালাইকাআর ফিসফাস নয়, এবার নাকি সত্যি সত্যি বিয়ে করছেন অর্জুন কাপুর ও মালাইকা অরোরা। শোনা যাচ্ছে, সালমান খানের ভাবি আগামী বছর আবার বিয়ের পিঁড়িতে বসছেন। দীর্ঘদিন ধরে বিটাউনে অর্জুন-মালাইকার সম্পর্ক নিয়ে নানা গুঞ্জন হয়েছে। বিভিন্ন জায়গায় তাঁদের একসঙ্গে দেখা গেছে। আর এ সবকিছু নিয়ে নাকি রীতিমতো বিরক্ত সালমান খান। তিনি অর্জুনের ওপর বেজায় চটেছেন। আর চটবেন নাই–বা কেন! এর আগে সালমান খানের বোন অর্পিতার সঙ্গেও অর্জুন সম্পর্ক গড়েছিলেন। এবার একই পরিবারের বউয়ের সঙ্গে অর্জুনের প্রেম। যদিও মালাইকা অরোরা এখন খান পরিবারের সঙ্গে সব সম্পর্ক চুকিয়ে দিয়েছেন। সালমান খানের বড় ভাই আরবাজ খানের সঙ্গে তাঁর পাকাপাকিভাবে ডিভোর্স হয়ে গেছে। তবে এই পরিবারে যখন তিনি বউ ছিলেন, তখনই নাকি অর্জুনের সঙ্গে তাঁর ঘনিষ্ঠতা বেড়ে যায়। আর আরবাজ খানের সঙ্গে মালাইকার সংসার ভাঙার নাকি এটা অন্যতম কারণ।

আরবাজ খানে সঙ্গে ডিভোর্সের পর মালাইকা অরোরা আর অর্জুন কাপুর এখন আরও কাছাকাছি এসেছেন। বিটাউনের এই সুন্দরী ২৩ অক্টোবর তাঁর জন্মদিন কাটালেন অর্জুনের সঙ্গে, ইতালিতে। মিলান বিমানবন্দরে এই দুই তারকাকে হাতে হাত ধরে ঘুরতে দেখা গেছে। যদিও অর্জুন-মালাইকা তাঁদের প্রেম নিয়ে এখনো সংবাদমাধ্যমের সামনে মুখ খোলেননি। তবে এই যুগলের আচরণ দেখে মনে হচ্ছে, এবার তাঁরা এই প্রেমের কথা সামনে আনতে চান।

লারস চ্যানেলের ‘ইন্ডিয়া’স গট ট্যালেন্ট ৮’ অনুষ্ঠানে মালাইকা অরোরা ও অর্জুন কাপুরশোনা যাচ্ছে, আগামী বছর অর্জুন কাপুর ও মালাইকা অরোরা সাত পাকে বাঁধা পড়বেন। আর তাঁরা নাকি শিগগিরই এ ব্যাপারে ঘোষণা দেবেন। সম্প্রতি তাঁদের একসঙ্গে দেখা গেছে আবুধাবিতে। এর আগে ল্যাকমে ফ্যাশন উইকে দর্শক আসনে তাঁরা দুজন বসেছিলেন পাশাপাশি।

ভারতের কালারস চ্যানেলের রিয়েলিটি শো ‘ইন্ডিয়াস গট ট্যালেন্ট ৮’-এর অন্যতম বিচারক মালাইকা অরোরা। অর্জুন কাপুর ও পরিণীতি চোপড়া অভিনীত ছবি ‘নমস্তে ইংল্যান্ড’ মুক্তি পেয়েছে ১৮ অক্টোবর। এই ছবির প্রচারণায় কালারস চ্যানেলের এই শোতে হাজির হন অর্জুন কাপুর। এই শোতে অর্জুন আর মালাইকা একসঙ্গে নেচেছেন। এমনকি মালাইকাকে হাত ধরে মঞ্চে নিয়ে যান অর্জুন।

অর্জুন কাপুর ও মালাইকা অরোরাচুপি চুপি অনেক প্রেম হয়েছে। এবার এই যুগল বিয়ের পরিকল্পনা করছেন। আগামী বছর তাঁরা বিয়েটা সেরে ফেলতে চান। মালাইকার বয়স এখন ৪৫ আর অর্জুনের ৩৩। মালাইকা অর্জুনের থেকে ১২ বছরের বড়। তাতে কী!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Please disable your adblocker or whitelist this site!

error: Content is protected !!