Saturday, May 18
Shadow

কেমন যাবে আপনার এ সপ্তাহ? আজকের রাশিফল

মেষ ২১ মার্চ-২০ এপ্রিল। ভর # ৬

চলতি সপ্তাহে কাজকর্মে কূটকৌশল অবলম্বন করে চলুন। এই নীতি আপনাকে বহু বিপর্যয় থেকে উদ্ধার করবে। নিজের মেধার ওপর বিশ্বাস রেখে অগ্রসর হোন। কোনো চিন্তা নেই।

বৃষ ২১ এপ্রিল-২১ মে। ভর # ১

ভুল বোঝার শিকার হতে পারেন। এই ভুল বোঝাকে ভাঙার জন্য চেষ্টা করার দরকার নেই। আজ যারা আপনাকে ভুল বুঝল, কাল তারা আপনা থেকেই সঠিক ভাবনা ভাববে।

মিথুন ২২ মে-২১ জুন। ভর # ৬

মানুষের একটি জগৎ হচ্ছে তার ভেতরের, অন্য জীবনটি বাইরের। ভেতরের মন ক্রমাগত কাজ করতেই থাকে। বাইরের জীবনে থামা এবং চলা আছে। এই দুই জীবনের মধ্যে ভারসাম্য বজায় রাখুন। ইচ্ছা হলেই একটা কাজ করে ফেললাম—এমনটা ঠিক নয়। যা-ই হোক, সপ্তাহ আপনার শুভ।

কর্কট ২২ জুন-২২ জুলাই। ভর # ২

কাজ করতে করতে মাঝেমধ্যে এক-আধবার থামুন এবং নিজের কাজের মূল্যায়ন করুন। তাহলে দেখবেন, আপনি ঠিকমতো সামনে এগিয়ে যাচ্ছেন। কল্যাণ হোক আপনার!

সিংহ ২৩ জুলাই-২৩ আগস্ট। ভর # ১

অতীতের মধ্যে বাস করবেন না। বর্তমানের মধ্যে থাকুন এবং আগামীর দিকে চোখ রাখুন। এভাবে আপনি বিপর্যয় কাটিয়ে সামনে এগিয়ে যেতে পারবেন। ভয় নেই।

কন্যা ২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর। ভর # ২

আমরা যতখানি দুশ্চিন্তা করি, তার বেশির ভাগই কিন্তু ঘটে না। তাই মনে সাহস রেখে দিন কাটান। আপনার যা কিছু হবে, ভালোই হবে।

তুলা ২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর। ভর # ২

সমস্যাকে সমস্যা মনে না করলে ভুল হবে। সমস্যা সমস্যাই। কীভাবে সমস্যা থেকে সমাধানে যাবেন, তাই নিয়ে নিরন্তর ভাবনা-চিন্তা করুন। কল্যাণ হোক আপনার!

বৃশ্চিক ২৪ অক্টোবর-২২ নভেম্বর। ভর # ২

নিজের কাজের ওপর নির্ভর করে বর্তমানের পথ চলুন। মনে অযথা দুশ্চিন্তা জমতে দেবেন না। সপ্তাহ আপনার ভালো কাটবে।

ধনু ২৩ নভেম্বর-২১ ডিসেম্বর। ভর # ৯

যেকোনো অবস্থায়ই মনকে প্রসন্ন রাখুন। শান্ত রাখুন। আপনার জীবনের বর্তমান বাধা একটা সাময়িক ব্যাপার। এটুকু মনে রেখে পথ চলুন। আপনার পথ উজ্জ্বল দেখতে পাই।

মকর ২২ ডিসেম্বর-২০ জানুয়ারি। ভর # ৩

জীবন একেক সময় খুবই জটিল হয়ে উঠেছে মনে হতে পারে। তবে এটাই শেষ কথা নয়। যা কিছুর শুরু আছে, তার শেষও আছে। আপনার বর্তমান সমস্যা কেটে যাবে। সাহস রাখুন।

কুম্ভ ২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি। ভর # ৯

আপনি এই কথাটি মনে রাখুন যে জীবনের নানা ক্ষেত্রে আপনি একজন নেতা। যা কিছুই ঘটুক, নেতাকে ঠিকঠাক থাকতেই হবে। সেভাবে পথ চলুন।

মীন ১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ। ভর # ৩

অন্ধকারের ওপারে আছে আলো। এই বিশ্বাস মনের মধ্যে জাগিয়ে রাখুন। যত কিছুই ঘটুক না কেন, আপনাকে সামনে চলতেই হবে। নিজের অতীত সাফল্য থেকে অনুপ্রেরণা গ্রহণ করুন। কল্যাণ হোক আপনার!

আপনি নিজেই আপনার ভাগ্য নিয়ন্ত্রণ করতে পারেন শতকরা ৯০ থেকে ৯৬ ভাগ। বাকিটা আমরা ফেট বা নিয়তি বলতে পারি। ভাগ্য অনেক সময় অনির্দিষ্ট কারণে আপনা থেকেও গতিপথ বদলাতে পারে। এখানে রাশিচক্রে আমি ‘নিউমারলজি’ বা ‘সংখ্যা-জ্যোতিষ’ পদ্ধতি প্রয়োগ করেছি— কাওসার আহমেদ চৌধুরী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Please disable your adblocker or whitelist this site!

error: Content is protected !!