Friday, May 17
Shadow

আজকের রাশিফল : কেমন যাবে বুধবার?

রাশিফল এর  মাধ্যমে জেনে নিন কেমন যাবে আপনার আজকের দিনটি।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯) কর্মস্থানে আপনি সহকর্মীর হিংসার জন্য বিপদে পড়তে পারেন। বিদ্যার্থীদের জন্য সময়টা খুব একটা ভাল নয়। চিকিৎসার জন্য অর্থ খরচ হতে পারে। ভাল কাজ করে মনে উৎফুল্লতা হতে পারে। আজ মায়ের থেকে বিশেষ কোনো সাহায্য পেতে পারেন। ঘরে বাইরে দায়িত্বের চাপে মানসিক ক্লেশ হতে পারে। কোনো দিক থেকে শুভ যোগাযোগ আসতে পারে। গুরু সেবা করুন ভাল ফল পাবেন। পায়ের যন্ত্রণা বাড়তে পারে।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮) পেটের কোনো সমস্যা বাড়তে পারে। পরের উপকার করে সম্মান প্রাপ্তির যোগ। কর্মস্থলে চুপ করে থেকে নিজের কাজ হাসিল করাই শ্রেয়। মায়ের থেকে সম্পত্তি প্রাপ্তি যোগ রয়েছে। বায়ু পথে ভ্রমণে বাধা আসতে পারে। বাড়িতে অতিথি সমাবেস আজ আপনার গুরুদেব বা ঈশ্বররে প্রতি মন থাকলেই ভাল। প্রতিবেশীর সঙ্গে বিতর্কে যাবেন না ঝঞ্ঝাট হতে পারে। বিচক্ষণ ব্যক্তির পরামর্শ গ্রহণ করুন। প্রেম প্রণয়ে আঘাত আসতে পারে। ভাই ভাই বিবাদের জন্য মন কষ্ট বাড়তে পারে।

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০) অপরের মঙ্গল কামনায় নিজের ভাল হতে পারে। বাড়ির কর্তার কথা না শুনলে বিপদ আসতে পারে। স্বামী-স্ত্রীর মধ্যে কলহের আশঙ্কা। ব্যবসায় বেশি মূলধন বিনিয়োগ না করাই শ্রেয়। অধৈর্য হলে কর্মে ক্ষতি হতে পারে। সম্পত্তি ক্রয় নিয়ে প্রচুর বিচক্ষণ থাকবেন। উপার্জন বাড়ানো নিয়ে গুরুজনের সঙ্গে মতবিরোধ হতে পারে। সন্তানের পড়াশোনা নিয়ে চিন্তা থাকতে পারে। চোখের কোনো সমস্যা বাড়তে পারে। পিতার শরীরের জন্য ভাই ভাই ডাক্তারের সঙ্গে কোনো আলোচনা হতে পারে।

মেষ (মার্চ ২১-এপ্রিল ১৯) আজ কোনো ক্ষতি হতে পারে। আজ ব্যবসার দিকে কোনো শুভ খবর আসতে পারে। অতিরিক্ত পরিশ্রম হতে পারে বলে শরীরে ক্লান্তি আসবে। পুরনো কোনো বন্ধুর সঙ্গে দেখা হওয়ার সম্ভাবনা আছে। নিজের প্রতিভা দেখানোর সুযোগ পাবেন। কর্মক্ষেত্রে আপনার দায়িত্ব বৃদ্ধি হতে পারে। সন্তাদের জন্য দুশ্চিন্তা বাড়বে। প্রেমে আঘাত পাওয়ার সম্ভাবনা আছে। সমাজের জন্য কিছু করার ফলে সম্মান বাড়তে পারে। দুপুরের পরে ব্যবসার দিকে চাহিদা বাড়তে পারে।

বৃষ (এপ্রিল ২০-মে ২০) মাথার যন্ত্রণার জন্য কাজের ক্ষতি হতে পারে। আজ শত্রুর আক্রমণ থেকে একটু সাবধান থাকুন। জমি ক্রয় বিক্রয়ে প্রচুর লাভ আসতে পারে। পড়াশুনার দিকে কোনো খারাপ কিছু ঘটতে পারে। কোনো কাজের জন্য নিচু হতে হবে। ব্যবসার দিকে কোনো মহাজনের সঙ্গে বিবাদ হতে পারে। অর্থ ব্যাপারে কোনো সুবিধা পেতে পারেন। বাড়িতে কোনো কাজের জন্য সম্মান নষ্ট হতে পারে। গঠনমূলক কোনো কাজের জন্য উন্নতির যোগ দেখা যাচ্ছে।

মিথুন (মে ২১-জুন ২০) বন্ধুর সঙ্গে কোনো ভ্রমণের আলোচনা হতে পারে। অসৎ সঙ্গ ত্যাগ না করলেও সংসারে হানি আসতে পারে। কর্মে বদলির সম্ভাবনায় মানসিক চাপ বোধ হতে পারে। আয় ব্যয়ের ভারসাম্য রক্ষা করা মুশকিল। আপনার অজান্তে গুপ্ত শত্রু বৃদ্ধি হতে পারে। ব্যবসায় অশুভ সংকেত থাকলেও গুরুজনদের পরামর্শে কেটে যাবে। প্রতিবেশীর উস্কানিতে সংসারে ঝঞ্ঝাট হতে পারে। শত্রু পক্ষকে আজ মানিয়ে চলাই শ্রেয়। বিদ্যার্থীদের জন্য উন্নতি অপেক্ষা করছে।

কর্কট (জুন ২১-জুলাই ২২) উচুস্থান থেকে পরে যওয়ার সম্ভাবনা। প্রবাসী কেউ আসার খবর পেতে পারেন। কোনো বিপদ আসলে বুদ্ধি স্থির রাখুন। দীর্ঘ প্রতীক্ষার পর প্রেমে সুখের সময়। অভিজ্ঞ ব্যক্তির পরামর্শে সংসার জীবনে জট খুলে যেতে পারে। ব্যবসায় সফলতা পেতে একটু বেগ পেতে হতে পারে। পারিবারিক ক্ষেত্রে প্রতিকুলতা কেটে যেতে পারে। নিজের পাওনা পেতে ভোগান্তি হতে পারে। সাধু সঙ্গে গিয়ে মনে শান্তি হতে পারে। মাথার কোনো কষ্ট বাড়তে পারে।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২) মানসিক কোনো যন্ত্রণা বাড়তে পারে, বাড়িতে হঠাৎ করে প্রচুর অতিথি সমাগম হতে পারে। নিম্ন বিদ্যার জন্য সময়টা খুব উপযুক্ত। চাকুরীজীবীদের জন্য সময়টা অনুকুল। আজ আপনার সঙ্গে ভাল কিছু হতে পারে। আজ সারাদিন ব্যবসা নিয়ে মনে একটু ভয় কাজ করবে। সন্তানদের ভাল কিছু খবর আসতে পারে। সংসারে ধৈর্য বজায় রাখতে হবে। হজমের গণ্ডগোল হতে পারে। রাস্তাঘাটে কোনো সমস্যা বাড়তে পারে।

আরো পড়ুন : বসের ঘরে অশ্লীল ব্যবহার, সুরভির বিরুদ্ধে রোমেলের অভিযোগ!

কন্যা (আগস্ট ২৩-সেপ্টেম্বর ২২) বেকারদের জন্য চাকুরির কোনো সমস্যা বাড়তে পারে। আজ অযথা ব্যয় বেশি হতে পারে। শরীর স্বাস্থ্য মোটামুটি ভাল থাকবে। উচ্চ এবং নিম্ন বিদ্যার্থীরা শুভ ফল লাভ করবে। আত্মীয়দের থেকে খুব সাবধানে থাকুন, ঠকতে হতে পারে। আজ সবার সঙ্গে কথা খুব বুঝে বলবেন অপমানিত হওয়ার সম্ভাবনা আছে। কর্ম পরিবর্তনের যোগ দেখা যাচ্ছে। ছোট কারো থেকে কোনো বিষয়ে সাহায্য পেতে পারেন। ব্যবসার দিকে কোনো নতুন যোগাযোগ হতে পারে।

তুলা (সেপ্টেম্বর ২৩-অক্টোবর ২২) জমি কেনা বেচার জন্য দিনটি খুব ভাল। আজ ব্যবসায় কোনো বিষয়ে একটা পরিবর্তন লক্ষ্য করতে পারবেন। নিজের আচরণ সংযত করে সংসারে চলবেন। সঠিক কোনো বিচার আপনাকে অনেক দূর নিয়ে যাবে। শরীর ভাল থাকবে। কর্মক্ষেত্রে আপনি নিজেকে একটু গুটিয়ে রাখার চেষ্টা করুন। সন্তানদের কথায় গুরুত্ব দেওয়ার চেষ্টা করুন। সদুপায়ে আয় বৃদ্ধির চিন্তা ভাবনা করতে পারেন। প্রশাসনিক দায়িত্ব আসতে পারে।

বৃশ্চিক (অক্টোবর ২৩-নভেম্বর ২১) সকালের দিকে মায়ের শরীরের জন্য কোনো ডাক্তারের খরচ বাড়তে পারে। আজ সমাজ সেবায় কিছু দান করতে ইচ্ছে করবে। সহকর্মী আপনাকে বিপদে ফেলার চেষ্টা করবে। আজ আপনার উচ্চ আকাঙ্খা বৃদ্ধি হতে পারে। তৃতীয় কারো জন্য সংসারে অশান্তি হতে পারে। অনেক দিনের পুরনো কোনো রোগের থেকে মুক্তি পেতে পারেন। বেশি তর্ক বিতর্ক আজ বিপদে ফেলতে পারে। প্রতিবেশীদের থেকে কোনো রূপ সাহায্য পাবেন।

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১) কাজের দিকে আজ সকালের দিকে একটু অনিহা আসতে পারে। আজ অর্থ উপার্জনের ভাগ্য ভাল ও আর্থিক উন্নতি থাকবে। সারাদিন সাংসারিক শান্তি বজায় থাকলেও রাতের দিকে অশুভ। অযথা কোনো ঝামেলায় জড়িয়ে পরতে পারেন। সন্তানদের নিয়ে চিন্তা থাকবে। আজ কর্মে অলসতা থাকায় সংসারে অশান্তি হতে পারে। সন্তানকে সাহায্য করতে পেরে মনে আনন্দ হতে পারে। সাধু সেবায় নিজেকে বিলিয়ে দেওয়ার ইচ্ছা থাকবে। আশেপাশের পরিবেশ অনুকুল থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Please disable your adblocker or whitelist this site!

error: Content is protected !!