Wednesday, April 24
Shadow

ফের বিয়ে সুজানকে? হৃতিকের পোস্টে নয়া জল্পনা

১৪ বছরের দাম্পত্য ভাঙার সিদ্ধান্ত প্রকাশ্যে আসার পরই আলোচনা শুরু হয়েছিল হৃতিক রোশন এবং সুজান খানকে নিয়ে। তাঁদের এই সিদ্ধান্তে অবাক হয়েছিলেন ঘনিষ্ঠরা। খারাপ লেগেছিল অনুরাগীদের। কারণ এ ঘটনা যে ঘটতে পারে, তা ভাবতে পারেননি কেউই।

সে ঘটনার পরও কেটে গিয়েছে অনেক দিন। গত চার বছর ধরে বিবাহ বিচ্ছেদের পরও বহু সময় এক সঙ্গে কাটিয়েছেন এই জুটি। কখনও ডিনার, কখনও বা ছেলেদের নিয়ে ছুটি কাটিয়েছেন। তা দেখে ঘনিষ্ঠরা বলেছেন, ওরা তো আগে বন্ধু। সে সম্পর্কটাই আসল। হৃতিকের -সুজান নিজেরাও বন্ধুত্বের কথা স্বীকার করেন।

এমনকি ফের বিয়ে করতে পারেন, এই জুটি। এ হেন জল্পনাতেও সরগরম ছিল ইন্ডাস্ট্রি। তার মধ্যেই সোশ্যাল মিডিয়ায় সুজানকে নিয়ে লিখতে গিয়ে আবেগপ্রবণ হয়ে পড়লেন হৃতিক। তাঁর লেখার মাধ্যমে সেই জল্পনাকেই নায়ক আরও উস্কে দিলেন বলেই মনে করছেন বলি মহলের একটা বড় অংশ।

পারিবারিক মুহূর্তের কিছু ছবি শেয়ার করে হৃতিক লিখেছেন, ‘এটা সুজান। আমার সবচেয়ে ঘনিষ্ঠ বন্ধু (আমার প্রাক্তন স্ত্রী) আমার আর আমাদের ছেলেদের ছবি তুলছে। এই মুহূর্তটা আমাদের সন্তানদের গল্প বলছে। একটা পৃথিবী কিছু ভাবনার জন্য আলাদা হতেই পারে। কিন্তু আবার এক হওয়াও সম্ভব। … এখন পৃথিবীটা অনেক একত্রিত, খোলা মনের, সাহসী আর ভালবাসায় পূর্ণ। আর এটাই একটা ঘর শুরু করতে পারে।’ হৃতিকের

সুজান ওই একই ছবিতে লিখেছেন, ‘এটাই আমরা, সারা জীবনের জন্য।’ তবে কি ফের গাঁটছড়া বাঁধতে চলেছেন হৃতিক-সুজান? নতুন জল্পনা শুরু হয়েছে ইন্ডাস্ট্রিতে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Please disable your adblocker or whitelist this site!

error: Content is protected !!