Friday, April 26
Shadow

সারার প্রথম ছবিতেই বাজিমাত, নায়িকাতেই মগ্ন দর্শক

সারারপ্রায় একই সময়ে সামনে আসে সাইফ-অমৃতা কন্যা সারা আলি খান ও শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুরের বলিউডে ডেবিউ করার খবর। যদিও শ্রীদেবী কন্যার জাহ্নবীর প্রথম ছবি ‘ধড়ক’ মুক্তি পেয়েছে বেশ কয়েকমাস আগেই। অপেক্ষা ছিল সারা আলি খানের প্রথম ছবি মুক্তির। শুক্রবার ৭ ডিসেম্বর মুক্তি পেয়েছে সারা আলি খানের প্রথম ছবি ‘কেদারনাথ’।

মুক্তির পরেই ছবি দেখে কমবেশি প্রায় সকলেই সারার প্রশংসায় পঞ্চমুখ। সকলেই প্রথম ছবিতে সাইফ কন্যার পারফরম্যান্সে মুগ্ধ। অভিনয় দক্ষতা, অভিব্যক্তি, স্মার্টনেস, সবকিছুতেই সারায় মুগ্ধ দর্শকেরা। যা জাহ্নবীর ছবি ‘ধড়ক’ এর ক্ষেত্রে ঘটেনি।

কেননা ধড়ক দেখার পর অনেকেই বলেছিলেন জহ্নবী অভিনয়ে অনেকটাই দুর্বল। তাকে আরো অনেক উন্নতি করতে হবে। যদিও সারার ক্ষেত্রে এমনটা ঘটেনি। আর শুক্রবার যখন অবশেষে দর্শকরা ‘কেদারনাথ’ দেখলেন তাঁদের মুখে শুধুই একটা নাম সারা আলি খান। সত্যিই জবাব নেই তার।

তবে অভিনয় ভালো হলেও বক্স অফিস রিপোর্ট সবসময় কিন্তু সহায় হয় না। ছবির সাফল্যের পিছনে বক্স অফিস কালেকশনই শেষ কথা। আখেরে ছবিটি ব্যবসা কত করলো সেটাই শেষ কথা।

বলাই বাহুল্য সারার বক্স অফিস রিপোর্ট কিন্তু মন্দ নয়। প্রথম দিনেই ৭.২৫ কোটি ব্যবসা করে ফেলেছে ছবিটি। একথা টুইট করে জানিয়েছেন খ্যতনামা ফিল্ম সমালোচক তরণ আদর্শ। ছবির চিত্রনাট্য ও ডায়ালগের প্রশংসা না করলেও সারার প্রশংসায় তিনিও পঞ্চমুখ হয়েছেন। তরণ আদর্শের কথায়, সারার ছবি ‘কেদারনাথ’ এর বক্স অফিসের শুরুটা বেশ ভালো হল।

তবে প্রথম দিনের বক্স অফিস কালেকশনের বিচারে সারা অবশ্য জাহ্নবীর থেকে কিছুটি পিছিয়ে রয়েছেন। ‘ধড়ক’ এর প্রথম দিনের বক্স অফিস কালেকশন ছিল ৮.৭১ কোটি। যদিও সারা পরবর্তী পর্যায়ে কেদারনা থেকে ছাপিয়ে যাবে বলেই মনে করছেন অনেকে। ধড়কের মোট বক্স অফিস কালেকশন ছিল ৭৪. ১৯ কোটি টাকা। সারা এই অঙ্কটাকে ছাপিয়ে যেতে পারেন কিনা এখন সেটাই দেখার।

 

আবেদনময়ী অভিনেত্রী খুনের দায়ে গ্রেফতার

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Please disable your adblocker or whitelist this site!

error: Content is protected !!