Saturday, April 20
Shadow

শাকিবের ‘নয়া নায়িকা’ রোদেলা কী বিবাহিত?

রোদেলা
রোদেলা

কিছুদিন আগে রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে মহরত হয়েছে শাকিব খানের নতুন সিনেমা ‘শাহেনশাহ’র। এর মাধ্যমে ঢাকায় সিনেমায় অভিষেক ঘটতে চলেছে টিভি চ্যানেলের একসময়ের সংবাদ উপস্থাপক রোদেলা জান্নাতের। তবে ছবিটির শুটিং আরো আগে শুরু হওয়ার কথা থাকলেও কোন এক কারণে পিছিয়ে গেছে এটি।

তবে কাজ শুরু হোক অথবা নাই হোক, এর আগে সমালোচনার ঝড় উঠেছে শাকিবের নতুন নায়িকাকে ঘিরে।

তিন বছর আগে ফেসবুকে পোস্ট করা কিছু স্থিরচিত্র সামনে আসায় জোর গুঞ্জন শুরু হয়েছে রোদেলাকে নিয়ে। সে স্থিরচিত্রে শাকিবের নায়িকা রোদেলাকে ‘বাগদত্তা’ বলে দাবি করেছেন সাজিদ হোসেন রোহেল নামের এক ব্যক্তি। এখন ফেসবুকে দু’জনের অন্তরঙ্গ কিছু ছবি ঘুরছে। তবে বিষয়টিকে মিথ্যা বলে উড়িয়ে দিয়েছেন নায়িকা।

এই প্রসঙ্গে রোদেলা জান্নাতের ভাষ্য, একসময় রোহেল আমার বয়ফ্রেন্ড ছিল। দু’জনের মধ্যে গভীর সম্পর্কও ছিল। পরে তা বেশিদূর এগোয়নি। তবে এটাও সত্য, আমাদের পরিণয় হওয়ার কথা ছিল। পারিবারিকভাবে সবকিছু সেভাবে সম্পন্ন হয়েছিল। আমরাও সিদ্ধান্ত নিয়েছিলাম, বাগদান হবে। কিন্তু পরে সেই সিদ্ধান্ত থেকে সরে এসেছি।

রোদেলা আরো বলেনা, তার সঙ্গে আমার গভীর সম্পর্ক ছিল, তা অস্বীকার করার কিছু নেই। তবে ২০১৬ সালের পর আমাদের সম্পর্কটা ভেঙে যায়। এরপর থেকে রোহেলের সঙ্গে আর কোনো যোগাযোগ নেই। আমি পড়াশোনা আর গবেষণার কাজ নিয়ে ব্যস্ত হয়ে পড়ি।

মূলত এটা আমার অতীতের একটা অংশ। আর তা নিয়ে যে গুঞ্জন রটেছে তা একেবারেই ফালতু। যাকে নিয়ে কথা হচ্ছে, সে তো মিডিয়ার ছেলে। চাইলেই যে কেউ তার সঙ্গে কথা বলতে পারেন। সবার পরিবার আছে, আমারও আছে। বিয়ে লুকানোর মতো কোনো ব্যাপার না। চাইলেও কেউ তা লুকাতে পারে না। এরপরও যদি এই নিয়ে কেউ মিথ্যাচার করেন, তাহলে আমার কিছু বলার নেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Please disable your adblocker or whitelist this site!

error: Content is protected !!