Friday, April 19
Shadow

এ সময়ের সেরা আবেদনময়ী

শোবিজ মানেই সুন্দরীদের মেলা। আর অভিনয় মাধ্যম হলে তো কথাই নেই। তবে এ মাধ্যমের সব সুন্দরী আবেদনময়ী হয় না। দেশের অভিনয় অঙ্গনের আবেদনময়ীদের তালিকা দীর্ঘ নয়। বর্তমান সময়ের সেরা আবেদনময়ী অভিনেত্রীদের শীর্ষে রয়েছেন জয়া আহসান। টিভি নাটক এবং মডেলিং মাধ্যমে ব্যাপক জনপ্রিয়তা মুঠোবন্দি করার পর তিনি এখন চলচ্চিত্রের দাপুটে নায়িকা। দেশের পাশাপাশি কলকাতার চলচ্চিত্রেও দাপিয়ে বেড়াচ্ছেন। জনপ্রিয় গায়িকা আঁখি আলমগীর।

প্রায় দুই যুগ ধরে স্টেজ, অ্যালবাম ও চলচ্চিত্রের গানে অনবদ্য এ শিল্পী। বিশেষ করে স্টেজে তার তুলনা কেবল তিনিই। গানের পাশাপাশি তার গ্ল্যামারাস উপস্থিতি এখনো ঝড় তুলে দর্শক হৃদয়ে। নুসরাত ফারিয়া মাজহার নায়িকা হওয়ার আগে ছিলেন টিভি উপস্থাপিকা, রেডিও জকি ও বিজ্ঞাপনের মডেল। এখনো উপস্থাপনা করেন। আর দেশের পাশাপাশি ওপার বাংলার বেশ কয়েকজন হিরোর সঙ্গে দারুণ জুটি বেঁধে অভিনয় করেছেন তিনি। সুন্দরী মডেল ও নায়িকা আনিকা কবির শখ। তার করা বাংলালিংকের একটি বিজ্ঞাপন দর্শকের চোখের ঘুম কেড়েছে। ঢালিউড কিং শাকিব খানের সঙ্গে একটি ছবিতে দারুণ অভিনয় করেছিলেন শখ। নজরকাড়া রূপ দিয়ে দর্শকের মন কেড়েছেন বিদ্যা সিনহা মীম। এ ছাড়া দারুণ সব বিজ্ঞাপন, টিভি নাটক ও সিনেমায় অভিনয় করে খ্যাতি কুড়িয়েছেন এ নায়িকা ও মডেল। আরেক আবেদনময়ী অভিনেত্রী

ও মডেল মেহজাবীন চৌধুরী। তিনি এর আগে বিভিন্ন প্রতিষ্ঠান ও ব্র্যান্ডের বিজ্ঞাপনে নিজেকে বেশ ভালোভাবে উপস্থাপন করেছেন। ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগিতার মাধ্যমে মেহজাবীনের আবির্ভাব। বর্তমানে ঢাকাই চলচ্চিত্রের ব্যস্ত নায়িকা পরীমনি। ২০১২ সালে অভিনয় জগতে পা রাখেন এ গ্ল্যামারগার্ল। স্বল্প সময়ের ক্যারিয়ারে বেশ কিছু ভালো ছবিতে অভিনয় করে জায়গা করে নিয়েছেন দর্শক হৃদয়ে। তার অভিনীত ছবি ‘রক্ত’, ‘অন্তরজ্বালা’ ও ‘স্বপ্নজাল’ বেশ ভালো ব্যবসা করেছে। ঢাকাই ছবির অন্যতম আলোচিত নায়িকা আঁচল। ২০১১ সালে ‘ভুল’ সিনেমার মধ্য দিয়ে চলচ্চিত্রে যাত্রা শুরু করেন। এ পর্যন্ত বেশ কয়েকটি ব্যবসাসফল ছবি দর্শকদের উপহার দিয়েছেন এ নায়িকা। মাহিয়া মাহি নায়িকা হিসেবে ক্যারিয়ার শুরু করেই অনেক ভক্ত জুগিয়েছেন। ২০১২ সালে সিনেমায় যাত্রা শুরু করেন মাহি। এ যাবৎ বেশ কিছু ছবিতে অভিনয় করে ব্যাপক আলোচনায় এসেছেন তিনি। আরেক আবেদনময়ী অভিনেত্রী আলিশা প্রধান। টিভি নাটক দিয়ে শুরু করে তিনি ইতিমধ্যে সিনেমার নায়িকা বনে চলে গিয়েছেন। প্রয়াত নির্মাতা চাষী নজরুল ইসলাম পরিচালিত ‘অন্তরঙ্গ’ ছিল তার অভিনীত প্রথম চলচ্চিত্র।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Please disable your adblocker or whitelist this site!

error: Content is protected !!