Friday, May 10
Shadow

যেখানে দিনে ৭ জনের সঙ্গে সহবাসে বাধ্য করা হয় নারীদের !

নারীদের

যেখানে দিনে ৭ জনের সঙ্গে সহবাসে বাধ্য করা হয় নারীদের !

ভারতের রাজধানী দিল্লিতে একটি যৌনচক্রের সন্ধান পাওয়া গেছে। দিল্লির আমান বিহার এলাকায় এই চক্রের সন্ধান মিলেছে।  এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে ৪ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। পুলিশ ও দিল্লি মহিলা কমিশনের যৌথ অভিযানে তাদের গ্রেপ্তার করা হয়।

জানা গেছে, আমান বিহারের একজন বাসিন্দা দিল্লি মহিলা কমিশনকে ফোনে জানান, তার এলাকার একটি বাড়িতে যৌনচক্রের অবস্থান রয়েছে।

এ খবর পেয়ে দিল্লি মহিলা কমিশনের সদস্যরা বৃহস্পতিবার ভোরবেলা ওই এলাকায় অভিযান চালান। তারা এলাকাবাসীদের সঙ্গে কথা বলে নিশ্চিত হন যে, এই এলাকার একটি বাড়িতে দিনের বেলা পতিতাবৃত্তি চলে।

এদিকে সকাল সাড়ে দশটায় তারা দেখতে পান, ওই বাড়িটিতে চার নারী প্রবেশ করছে। এরপর দেখা যায়, বাড়িটিতে মোটরবাইক ও স্কুটারে চড়ে নানা বয়সের পুরুষ  আসছে। তাদের ফোন করে ভিতরে ডেকে নেওয়া হচ্ছে।

এরপরই দিল্লি মহিলা কমিশনের সদস্যরা পুলিশকে খবর দেন। পুলিশ এসে ওই বাড়িতে অভিযান চালায়। সাতজন পুরুষ ও তিনজন নারীকে গ্রেপ্তার করে পুলিশ। বাড়িটির মালিক নাম গৌতম। পালাতে গিয়ে এলাকাবাসীর হাতে ধরা পড়েন তিনি।

পুলিশ বলছে, বাড়িটিতে একজন নারীর অন্তত সাতজন করে কাষ্টমার ছিল। প্রতি কাষ্টমারের জন্য ২৫০ টাকা করে দেওয়া হতো নারীদের।

https://www.youtube.com/watch?v=Geg0SPadJxM&feature=youtu.be&fbclid=IwAR3seDV5ww1MSosaVS6LY17KKvqbDUydzifJ6aFs4cq_SGiF_rirypY7RKI

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Please disable your adblocker or whitelist this site!

error: Content is protected !!