Sunday, April 28
Shadow

যে তারকারা কিনেছেন বিএনপির মনোনয়ন ফরম

বিএনপির মনোনয়নপ্রতিবারের মতো আসন্ন জাতীয় সংসদ নিবার্চনেও অংশগ্রহণ করতে জোর প্রস্তুতি নিচ্ছেন শোবিজের কয়েকজন তারকা। তাদের মধ্যে রয়েছেন কণ্ঠশিল্পী বেবী নাজনীন, রুমানা মোর্শেদ কনকচাঁপা, মনির খান এবং চিত্রনায়ক হেলাল খান।

জানা গেছে, নীলফামারী-৪ (সৈয়দপুর-কিশোরগঞ্জ) থেকে বিএনপির মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন কণ্ঠশিল্পী বেবি নাজনীন। সোমবার দুপুর ১টা ১৫ মিনিটে তিনি সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর কাছ থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেন।

মনোনয়ন ফরম সংগ্রহ করে বেবি নাজনীন বলেন, আমি নীলফামারী-৪ আসনের এলাকার মানুষের জন্য আগে থেকে কাজ করে যাচ্ছি। আমার জন্মস্থান সৈয়দপুরে, আমি এলাকার মানুষের পাশে থাকতে এই নির্বাচনে অংশ নিবো। দল আমাকে মনোনয়ন দিলে আমি এই আসনটিতে জয়লাভ করে আমাদের মা ও দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে উপহার দিবো।

সিরাজগঞ্জ-১ আসন থেকে বিএনপির মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন কণ্ঠশিল্পী কনক চাঁপা। সোমবার দুপুর দেড়টায় তিনি সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর কাছ থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেন।

ঝিনাইদহ-৩ আসনে নির্বাচন করতে ধানের শীষের মনোনয়ন ফরম কিনেছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী মনির খান। সোমবার বিকাল সাড়ে ৩টার দিকে বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভীর কাছ থেকে তিনি এ মনোনয়ন ফরমটি নেন।

সিলেট-৬ আসনের জন্যে মনোনয়ন ফরম কিনেছেন এক সময়ের জনপ্রিয় নায়ক হেলাল খান।

প্রসঙ্গত, নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয় থেকে বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর হাত থেকে তারা মনোনয়ন মনোনয়ন ফরম সংগ্রহ করেন।

উল্লেখ্য, নির্বাচন কমিশনের ঘোষণা অনুযায়ী একাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে আগামী ৩০ ডিসেম্বর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Please disable your adblocker or whitelist this site!

error: Content is protected !!