Friday, May 17
Shadow

মঠবাড়িয়ায় কলেজছাত্রীকে যৌন নিপীড়ন , বখাটে গ্রেপ্তার

যৌন নিপীড়ন পিরোজপুরের মঠবাড়িয়ায় কলেজ ছাত্রীকে যৌন নিপীড়নের অভিযোগে জসিম হাওলাদার (২৫) নামে এক বখাটেকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার দিবাগত রাতে উপজেলার আন্ধারমানিক গ্রামের বাড়ি থেকে ওই বখাটেকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত জসিম উপজেলার আন্ধারমানিক গ্রামের মো. জামাল হাওলাদারের ছেলে।

মামলা ও থানা পুলিশ সূত্রে জানা গেছে, মঠবাড়িয়া সরকারী কলেজে প্রথম বর্ষে পড়ুয়া এক ছাত্রীকে কলেজে আসা-যাওয়ার পথে দীর্ঘদিন ধরে যৌন নিপীড়ন করে আসছিল জসিম। গত শনিবার (৬ এপ্রিল) ওই ছাত্রী কলেজে আসার পথে বাড়ি সংলগ্ন রাস্তায় জসিম তার পথরোধ করে যৌন নিপীড়ন , কু-প্রস্তাবসহ নানা অশ্লীল কথা বলে। এতে ওই ছাত্রী প্রতিবাদ করলে বখাটে জসিম ক্ষিপ্ত হয়ে তাকে মারধর করে। এক পর্যায় জোরপূর্বক মেয়েটিকে টেনে হিঁচড়ে নিয়ে যাবার চেস্টা চালায়। এ সময় ওই ছাত্রীর ডাক চিৎকারে তার মা এগিয়ে আসলে তাকেও পিটিয়ে আহত করা হয়। পরে আহত মা ও মেয়েকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এ ঘটনায় ভুক্তভোগী কলেজছাত্রীর বাবা বাদী হয়ে ঘটনার পরের দিন মঠবাড়িয়া থানায় অভিযোগ দায়ের করেন।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ সৈয়দ আবদুল্লাহ জানান, বখাটে জসিমকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Please disable your adblocker or whitelist this site!

error: Content is protected !!